Sylhet Today 24 PRINT

অস্ট্রেলিয়ার জালে ব্রাজিলের ৪ গোল

স্পোর্টস ডেস্ক |  ১৪ জুন, ২০১৭

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে ছাড়াই অস্ট্রেলিয়ার জালে গোল উৎসব করল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। আগের ম্যাচে আর্জেন্টিনার কাছে হারের পর ফের জয়ের কক্ষপথে ফিরল ব্রাজিল।

মঙ্গলবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ৪-০ গোলে জিতে নেইমারকে ছাড়া খেলতে নামা ব্রাজিল। অন্য দুই গোলদাতা চিয়াগো সিলভা, তাইসন।

এক ম্যাচ পর আবারও জয়ের পথে ফিরলো ব্রাজিল। তিতের অধীনে টানা নয় ম্যাচ জেতার পর গত শুক্রবার এই মাঠেই আর্জেন্টিনার কাছে একমাত্র গোলে হেরেছিল দলটি।

মেলবোর্নে ম্যাচ শুরুর ১০ সেকেন্ডের মাথায় এগিয়ে যায় ব্রাজিল। বেইলি রাইটের ভুল পাস ধরে মিডফিল্ডার গুইলিয়ানো কিছুটা এগিয়ে ডান দিকে দিয়েগো সুজাকে বল বাড়ান। আর রেসিফের এই ফরোয়ার্ড ডি-বক্সে ঢুকে নীচু কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন।

৬২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন চিয়াগো সিলভা। কর্নার থেকে উড়ে আসা বলে প্রথমে দাভিদ লুইসের হেড পোস্টে লাগার পর বিপদমুক্ত করতে ব্যর্থ হন স্বাগতিক এক খেলোয়াড়। সেই সুযোগে রদ্রিগো কাইও হেডে বল বাড়ান গোলমুখে ছুটে আসা সিলভাকে আর ফিরতি হেডে লক্ষ্যভেদ করেন পিএসজির এই ডিফেন্ডার।

১৩ মিনিট পর ব্যবধান আরও বাড়িয়ে জয় নিশ্চিত করেন তাইসন। মিডফিল্ডার পাওলিনিয়োর কাটব্যাক পেয়ে কোনাকুনি শটে গোলটি করেন বদলি নামা এই ফরোয়ার্ড।

৮৯তম মিনিটে সহজ সুযোগ নষ্ট করে অতিথিরা। বাঁ-দিক থেকে উইলিয়ানের পাস পেয়ে রদ্রিগুইনিয়োর নেওয়া শট ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক।

যোগ করা সময়ে উইলিয়ানের কর্নারে জোরালো হেডে নিজের দ্বিতীয় গোলটি করেন ৩১ বছর বয়সী এই ফরোয়ার্ড সুজা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.