Sylhet Today 24 PRINT

সড়ক দুর্ঘটনায় আহত ক্রিকেটার আব্দুর রাজ্জাক

স্পোর্টস ডেস্ক  |  ২৮ জুন, ২০১৭

গ্রামের বাড়িতে ঈদ করে ঢাকায় ফেরার পথে গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ক্রিকেটার আব্দুর রাজ্জাক। পরে তিনি চিকিৎসা নিয়ে ফের গ্রামের বাড়িতে ফিরে যান।

মঙ্গলবার (২৭ জুন) রাত ১২টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে তিনি গ্রামের বাড়িতে ফিরে যান বলে জানিয়েছেন তার আত্মীয় আব্দুল্লাহ বনি।

মঙ্গলবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ার কাছে সপরিবারে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন রাজ্জাক।

কাশিয়ানি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলী নূর জানান, ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় গাড়ির চাকা পাংচার হয়ে দুর্ঘটনার শিকার হন সপরিবারে আব্দুর রাজ্জাক।

ওসি আরও জানান, গ্রামের বাড়ি বাগেরহাটের ফকিরহাটে ঈদ করে পরিবার নিয়ে ঢাকা ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

আব্দুর রাজ্জাকের আত্মীয় আব্দুল্লাহ বনি জানান, দুর্ঘটনার পর রাজ্জাক ও পরিবারের সদস্যরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে রাত ১২টার দিকে গ্রামের বাড়িতে ফিরে যান।

তিনি বলেন,  রাজ্জাকের বাড়ি ফকিরহাটের সৈয়দপাড়া গ্রামে। ঈদ করতে স্ত্রী-সন্তানকে নিয়ে বাড়ি এসেছিলেন তিনি।  দুপুরের পর স্ত্রী ইশরাত জাহান অনি, দুই বছরের ছেলে আদিয়ান এবং এক বোন ও দুই ভাগ্নিকে নিয়ে ঢাকার পথে রওয়ানা হন। রাজ্জাক নিজেই গাড়ি চালাচ্ছিলেন। বিকাল ৫টার দিকে গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার কাছে গাড়ির চাকা পাংচার  হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে গাড়িতে থাকা সবাই কম-বেশি জখম হয়েছে। রাজ্জাকের শরীরে কয়েক জায়গায় ছিলে গেছে।

বুধবার (২৮ জুন) সকালে ক্রিকেটার আব্দুর রাজ্জাকের বড় ভাই মো. ফারুক বলেন, আল্লাহর অশেষ রহমত বড় ধরনের দুর্ঘটনা থেকে রাজসহ তার পরিবারের অন্য ৫ জন বেঁচে গেছেন। বর্তমানে তারা সকলেই ভালো আছেন। চিকিৎসক কদিন তাদের বিশ্রাম নিতে বলেছেন। তিনি দেশবাসীর কাছে তার ভাইয়ের জন্য দোয়া চেয়েছেন।

এদিকে রাজ্জাকের দুর্ঘটনার খবর শুনতে পেরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সবার কাছে দোয়া চেয়েছেন জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.