Sylhet Today 24 PRINT

বাংলাদেশ সফরে ভারতের টিম ডিরেক্টর সৌরভ

স্পোর্টস ডেস্ক |  ১৯ মে, ২০১৫

জুনে ভারতের বাংলাদেশ সফরে ভারতীয় দলে রবি শাস্ত্রির পরিবর্তে ভারতের টিম ডিরেক্টর হয়ে আসতে পারেন সৌরভ গাঙ্গুলী।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সূত্রের বরাত দিয়ে এমন খবরই প্রকাশ করেছে সেদেশের অন্যতম বড় দৈনিক হিন্দুস্থান টাইমস। ২০মে সন্দ্বীপ পাতিলের নির্বাচক কমিটি বাংলাদেশ সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করার কথা রয়েছে।

হিন্দুস্থান টাইমসের মতে, সেদিনই সৌরভকে শাস্ত্রির স্থলাভিষিক্ত করা হতে পারে। কেন শাস্ত্রির স্থলে সৌরভ? এ প্রশ্নে পত্রিকাটির ব্যাখ্যা এরকম, যেহেতু শাস্ত্রি সাবেক বোর্ড প্রেসিডেন্ট এন শ্রীনিবাসনের জমানার লোক, তাই তাকে সরিয়ে দিতে চাইছেন বর্তমান বোর্ড প্রেসিডেন্ট জগমোহন ডালমিয়া!

তাছাড়া বিসিসিআইয়ের সূত্রটি জানাচ্ছে, টিম ডিরেক্টর পদে সৌরভই যোগ্য লোক, ‘বিসিসিআই প্রেসিডেন্ট বিশ্বাস করেন শাস্ত্রি শ্রীনিবাসনের লোক। উনি দীর্ঘসময় ধরে দলের সঙ্গে তাকে দেখতে চান না।’

বিদেশের মাটিতে ভারতের পারফরম্যান্স সবসময়ই উদ্বেগজনক। টিম ডিরেক্টর হিসেবে শাস্ত্রি বিদেশের মাটিতে কি করলে আরও ভাল ফল করা যায় এ কাজটিই করে আসছিলেন। কিছু কিছু ক্ষেত্রে সফলও হয়েছেন তিনি। বিসিসিআইয়ের মনে হচ্ছে, এ কাজের জন্য সবচেয়ে যোগ্য লোক সৌরভ। তাকে কাজে লাগিয়ে বিদেশের মাটি থেকে আরও সাফল্য তুলে আনা সম্ভব।এক্ষেত্রে সৌরভের নেতৃত্বও তার হয়ে কথা বলছে।

ওই সূত্রের মত, ‘সৌরভ জানে বিদেশের মাটিতে কিভাবে জিততে হয়। বিদেশের মাটিতে সাফল্য তুলে আনার ক্ষেত্রে ও ভারতের সবচেয়ে সফলতম অধিনায়ক। শাস্ত্রির কাছে আমরা যা চেয়েছিলাম তা দিতে পারেননি।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.