Sylhet Today 24 PRINT

মেসিও ছাড়তে চেয়েছিলেন বার্সেলোনা!

সিলেটটুডে স্পোর্টস ডেস্ক |  ০১ আগস্ট, ২০১৭

গেল কিছুদিন থেকেই ফুটবল বিশ্ব সরগরম নেইমারের দলবদলের আলোচনায়। ব্রাজিলের এই মহাতারকার বার্সেলোনা ছাড়া নিয়ে সমর্থকরা যখন দ্বিধাবিভক্ত এর মধ্যেই জানা গেল তারই বার্সা সতীর্থ লিওনেল মেসিও ছাড়তে চেয়েছিলেন ক্লাবটি। স্পেনের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম সম্প্রতি এই তথ্য ফাঁস করেছে।

তবে চাঞ্চল্যকর এই ঘটনা এ মৌসুমের নয়, গেল গ্রীষ্মের। বার্সা ছেড়ে কোচ পেপ গার্দিওলার ক্লাব ম্যানচেস্টার সিটিতে যেতে চেয়েছিলেন আর্জেন্টিনার এই প্রাণ ভোমরা। জানা গেছে, মেসির বাবা জর্জে ফোন করেছিলেন ম্যানচেস্টার সিটির এক্সিকিউটিভ ডিরেক্টর সোরিয়ানোকে। জানিয়েছিলেন, বার্সা ছাড়তে চাইছে মেসি। মেসি নিজেও কথা বলেছেন গার্দিওলার সাথে।

সেই সময়ে কর ফাঁকির অভিযোগে অভিযুক্ত ছিলেন মেসি। সম্ভাবনা ছিল ২১ মাসের জেল হওয়ার। সব মিলিয়ে বার্সায় ছাড়ার মনস্থির করে ফেলেছিলেন মেসি। এরপরই গার্দিওলার সাথে কথা বলেছেন। কিন্তু বার্সার প্রেসিডেন্ট বার্তামেউ এ খবর জানতে পেরে দ্রুতই যোগাযোগ করেন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী মেসির সাথে। তাকে অনুরোধ করেন কাতলান ক্লাবটিতে থেকে যাওয়ার। শেষ পর্যন্ত মেসি মেনেও নেন তার অনুরোধ এবং বাড়িয়ে নেন নিজের চুক্তি।

স্পেনের এই সংবাদ মাধ্যমের মতে, তখন মেসি মানসিকভাবে কিছুটা ভেঙে পড়েছিলেন আর এই সুযোগটাই নিতে চেয়েছিলো ম্যানচেস্টার সিটি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.