Sylhet Today 24 PRINT

রোনালদোর হ্যাটট্রিক, রিয়াল ৭

স্পোর্টস ডেস্ক |  ২৪ মে, ২০১৫

রিয়াল ভক্তদের আফসোস মাত্রা ছাড়িয়ে যাওয়ার কথা, এমন একটি ম্যাচ দেখার পর। যখন প্রয়োজন ছিল, তখন যদি এভাবে জ্বলে উঠতে পারতেন রোনালদো অ্যান্ড কোং, তাহলে অন্তত লা লিগা শিরোপাটা জিততে পারতো লজ ব্লাঙ্কোজরা।

লিগের শেষ ম্যাচে গেটাফেকে নিজেদের মাঠে পেয়ে ইচ্ছামত নিজেদের মনের খায়েস মিটিয়েছে যেন রোনালদো এবং রিয়াল মাদ্রিদ।

শেষটা হ্যাটট্রিক দিয়ে রাঙালেন সিআর সেভেন। একই সঙ্গে গেটফেকে ৭-৩ গোলে পরাজিত করে মৌসুম শেষ করেছে রিয়াল মাদ্রিদ। রিয়ালের হয়ে বাকি তিন গোল করেন হামেস রদ্রিগেজ, হ্যাভিয়ের হার্নান্দেজ, মার্সেলো এবং হেসে।

৭ গোল দিলেও তিনটি হজম করতে হয়েছে রিয়ালকে। গেটাফের হয়ে গোল তিনটি করেন সার্জিও এসকুয়েদ্রো ২২ মিনিটে, দিয়েগো ক্যাস্ত্রো ২৬ মিনিটে এবং মেধি লাকেন ৪২ মিনিটে।
আগের ম্যাচেই যেহেতু লিগ শিরোপা নিশ্চিত হয়ে গিয়েছিল, এ কারণে শেষ ম্যাচে নির্ভার হয়েই মাঠে নেমেছিল রিয়াল।

এ কারণেই এতটা আক্রমণাত্মক দেখা গেলো তাদের। ১৩ মিনিটেই গোলের সূচনা করেন রোনালদো। এরই ফাঁকে ২২ এবং ২৬ মিনিটে গোল করে গেটাফে ২-১ গোলে এগিয়ে যায় গেটাফে।

৩২ মিনিটে এসে আবারও গোল করে রিয়ালকে সমতায় ফেরান রোনালদো। এর দুই মিনিট পরই পেনাল্টি থেকে নিজের হ্যাটট্রিক পূরণ করেন সিআর সেভেন এবং একই সঙ্গে রিয়ালকে এগিয়ে দেন। এ নিয়ে লা লিগায় এবার ৪৮টি গোল হলো রোনালদোর। আর মৌসুমে অষ্টম হ্যাটট্রিক।

৪২ তম মিনিটে আবারও সমতায় ফেরে গেটাফে। প্রথমার্ধেই হয়ে যায় ৩-৩। দ্বিতীয়ার্ধ ছিল শুধূই রিয়ালের। এ অর্ধে রিয়াল ৪টি গোল করলেও গেটাফে ছিল গোলশূন্য। ৪৭ মিনিটে হ্যাভিয়ের হার্নান্দেজ, ৫১ মিনিটে হামেস রদ্রিগেজ , ৭১ মিনিটে হেসে এবং ৯০ মিনিটে মাসেলো গোল করে ব্যবধান তৈরী করেন ৭-৩।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.