Sylhet Today 24 PRINT

বিমানবন্দর থেকে ফিরে আসলেন রুবেল

স্পোর্টস ডেস্ক |  ২০ সেপ্টেম্বর, ২০১৭

সাউথ আফ্রিকা সফরে এখনও যেতে পারেননি রুবেল হোসেন। সতীর্থদের সঙ্গে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গেলেও, অতিক্রম করতে পারেননি ঢাকার সীমানা। বিমানে চড়ার বদলে বিমানবন্দর থেকে ফিরে আসেন এই টাইগার পেসার। ভিসা জটিলতায় এনওসি না পাওয়াতেই এমন ঝামেলা পোহাতে হচ্ছে রুবেলকে।

এ প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘দ্রুত সেই কাগজপত্র হয়তো পাওয়া সম্ভব হচ্ছে না। আমি ক্রিকেট সাউথ আফ্রিকার প্রধান নির্বাহী হারুন লরগাততে বিষয়টি জানিয়েছি। তিনি আমাকে নিশ্চিত করেছেন বিষয়টি দেখবেন।’

‘বর্তমানে কিছু দেশে ভ্রমণ করতে গেলে নিরাপত্তা ছাড়পত্র লাগে। আর সেটা সেসব দেশই দিয়ে থাকে। এটা নতুন আইন। মনে হচ্ছে রুবেল সেই ঝামেলাতেই পড়েছে।’ মন্তব্য নিজাম উদ্দিনের।

এদিকে একটি সূত্র থেকে বিসিবিকে জানানো হয়েছে, রুবেলকে নিয়ে মূল সমস্যাটা নামের বিভ্রাট। ‘রুবেল হোসেন’ নামের এক বাংলাদেশি সাউথ আফ্রিকার ইমিগ্রেশনে কালো তালিকাভুক্ত হয়ে আছেন। এখন ক্রিকেটার রুবেল হোসেনই সেই রুবেল কি-না, এ নিয়ে বিভ্রান্তিতে আছেন প্রোটিয়ারা। যে কারণে আটকে আছে রুবেলের ছাড়পত্র।

উল্লেখ্য, সোমবার বাংলাদেশ জাতীয় দল সাউথ আফ্রিকায় পা রেখেছে। সর্বশেষ ২০০৮ সালে ভিলিয়ার্স-আমলাদের দেশে গিয়েছিল বাংলাদেশ। প্রায় নয় বছর পর সাউথ আফ্রিকায় পূর্ণাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। সিরিজের প্রথম টেস্ট শুরু আগামী ২৮ সেপ্টেম্বর।

তার আগে ২১-২৩ সেপ্টেম্বর স্বাগতিকদের বিপক্ষে তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। টেস্ট ও ওয়ানডে সিরিজের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টা থেকে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। আর দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০টায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.