Sylhet Today 24 PRINT

এইবারের জালে বার্সার গোল উৎসব

স্পোর্টস ডেস্ক |  ২১ সেপ্টেম্বর, ২০১৭

এইবারের বিপক্ষে গোল উৎসব করেছে বার্সেলোনা। নেতৃত্বে ছিলেন যথারীতি লিওনেল মেসি। মৌসুমের দ্বিটিয় হ্যাটট্রিকের এম্যাচে মেসি করেছেন ৪ গোল; আর বার্সা জিতে ৬-২ গোলের ব্যবধানে।

দলে ছয়টি পরিবর্তন নিয়ে এরনেস্তো ভেলভের্দে এঁকেছিলেন ছক। বেঞ্চে বসেছিলেন লুইস সুয়ারেজ ও ইভান রাকিটিচ। চোটের কারণে তো মাস চারেকের জন্য খেলার বাইরে চলে গেছেন উসমান ডেম্বেলে। সে কারণেই মেসির সঙ্গী ছিলেন ডেনিস সুয়ারেজ ও জেরার্ড ডেলোফু। পাউলিনহো, সেমেদো, মাচেরানো ও দিনিয়েও ছিলেন শুরুর একাদশে।

শুরুটা দুর্দান্ত করেছিল এইবার। বার্সেলোনাকে কাঁপাতে চেয়েছিল। কাঁপিয়েওছিল। একা পেয়েও টের স্টেগানকে পরাভূত করতে পারেননি এইবার ফরোয়ার্ড সার্জি এনরিচ। ১০ মিনিটে আবারও এইবারের আক্রমণ, এবারে জাপানি অ্যাটাকিং মিডফিল্ডার ইনুই।  তবে পারেন নি শেষ পর্যন্ত বার্সা-গোলকিপারের দৃঢ়তায়।

২০ মিনিটে বার্সা ডিফেন্ডার নেলসন সেমেদোকে ফাউল করেন আলেহান্দ্রো গালভেজ। পেনাল্টি থেকে মৌসুমে নিজের ৬ নম্বর গোলটা পেয়ে যান মেসি। ৩৭ মিনিটে ডেনিস সুয়ারেজের ক্রস থেকে হেড করে গোল করেন পাউলিনহো।

দ্বিতীয়ার্ধের ৮ মিনিটে এক প্রতি-আক্রমণে গোল করেন ডেনিস সুয়ারেজ।

চার মিনিট পর সফরকারীদের হয়ে এক গোল শোধ করেছিলেন এনরিচ। জুনকা রেনের ক্রস থেকে তার ফিনিশিংটা ছিল দর্শনীয়। কিন্তু পাঁচ মিনিট পর আবারও গোল করলেন মেসি।

এরপর মেসি হ্যাটট্রিক পূর্ণ করেন পাউলিনহোর সহায়তায়।

এরপর বদলি খেলোয়াড় অ্যালেক্স ভিদালের ক্রস থেকে নিজের চতুর্থ গোল করেনমেসি। লিগে এই নিয়ে ৫ ম্যাচে ৯ গোল করেছেন মেসি, সব মিলিয়ে মৌসুমে ১৬ গোল।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.