Sylhet Today 24 PRINT

ফের ইনজুরিতে তামিম, শেষ হচ্ছে দক্ষিণ আফ্রিকা সফর

ক্রীড়া প্রতিবেদক |  ২১ অক্টোবর, ২০১৭

ইনজুরি কাটিয়ে দ্বিতীয় ওয়ানডেতে একাদশে ফেরা তামিম ইকবাল ফের তৃতীয় ওয়ানডের আগে নতুন করে চোট পেয়েছেন।

ফলে দক্ষিণ আফ্রিকা সফরই শেষ হচ্ছে বাঁহাতি এ উদ্বোধনী ব্যাটসম্যানের। শুধু তাই নয় এক মাসের জন্য মাঠের বাইরেও থাকতে হবে এই ওপেনারকে।

বিষয়টি নিশ্চিত করে প্রধান নির্বাচক ও সিরিজে ম্যানেজারের দায়িত্ব পালন করা মিনহাজুল আবেদীন নান্নু বলেন,  ইস্ট লন্ডনে শুক্রবার দুপুরে স্ক্যান করানো হয় তামিমের।

স্ক্যান রিপোর্ট পাওয়ার পর তিনি জানান, ‘ইনজুরির কারণে তামিম ইকবাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারবেন না। শনিবার (২১ অক্টোবর) দেশে ফিরে যাবেন বাঁহাতি উদ্বোধনী এ ব্যাটসম্যান। এক মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে।’

প্রসঙ্গত, তিন দিনের প্রস্তুতি ম্যাচে উরুর পেশিতে খানিকটা চোট পাওয়ার পর প্রথম টেস্টে খেলার সময় একই জায়গায় চোট পান তামিম। চোটের কারণে খেলতে পারেননি দ্বিতীয় টেস্ট ও প্রথম ওয়ানডে। ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে দ্বিতীয় ওয়ানডেতে ফিরলেও তামিমের পুরোনো ব্যথা আবারও বেড়েছে। শুক্রবার বাংলাদেশ দল তৃতীয় ম্যাচের ভেন্যুতে অনুশীলন করলেও তামিম ছিলেন না।

উল্লেখ্য, তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ। রোববার (২২ অক্টোবর) ইস্ট লন্ডনে হবে শেষ ওয়ানডে। এরপর দুটি টি-টোয়েন্টি খেলবে অতিথিরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.