Sylhet Today 24 PRINT

এবার টিকিট না পেয়ে ক্ষুব্দ দর্শকদের ভাংচুর, পুলিশের লাঠিচার্জ

নিজস্ব প্রতিবেদক |  ০১ নভেম্বর, ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)-এর সিলেট পর্বের টিকিট বিক্রির দ্বিতীয় দিনেও ছিলো টিকিটের জন্য হাহাকার। বুধবার টিকিট না পেয়ে ক্ষুব্দ অনেক দর্শক মারমুখো হয়ে উঠেন। তারা সিলেট জেলা স্টেডিয়ামে ভাংচুর চালান এবং কর্মকর্তাদের উদ্দেশ্য কওে জুতা ছুঁড়ে মারেন। এসময় পুলিশও লাঠিচার্জ করে টিকিট প্রত্যাশীদের উপর। বুধবার দুপুরের দিকে সিলেট জেলা স্টেডিয়ামের সামনে এ ঘটনা ঘটে।

আগের রাতের মতো মঙ্গলবার মধ্যরাত থেকেই জেলা স্টেডিয়ামের সামনে লাইন ধরেন টিকিট প্রত্যাশীরা। বুধবার সকাল ১০টা থেকে শুরু হয় বিপিএলের টিকিট বিক্রি। আজ ৫ নভেম্বরের ম্যচের টিকিট বিক্রি করা হয়। তবে যথারীতি সামান্য সংখ্যক টিকিট বিক্রি হয় আজও।
     
বিক্রি শুরুর এক ঘন্টা পরই জানানো হয়, ৫ নভেম্বরের ম্যাচের ২০০ টাকা মূল্যের টিকেট শেষ। এর কিছুক্ষণ পর ৫০০ টাকা মূল্যেরও টিকেট শেষ বলে কাউন্টার থেকে মাইকে ঘোষণা আসে। এসময় মাইকে ঘোষণা করেণ, কেবল ভিআইপি গ্যালারির (গ্র্যান্ড স্ট্যান্ড) টিকিট রয়েছে। যার মূল্য দুই হাজার টাকা। এমন ঘোষণায় ক্ষিপ্ত হয়ে ওঠেন তীব্র রোধে দিনভর লাইনে দাঁড়িয়ে থাকা টিকিট প্রত্যাশীরা।

এসময় তারা কাউন্টার লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। ভাংচুর চালান স্টেডিয়ামের বিভিন্ন জানালার গ্লাসে। এসময় ক্রীড়া ভবনের দোতলায় অবস্থানরত কর্মকর্তাদের লক্ষ্য করে জাতা ছুঁড়ে মারেন ক্ষুব্দ টিকিট প্রত্যাশীরা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ চালায়। দর্শকরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন। পুলিশের লাঠিচার্জে টিকেট প্রত্যাশীরা একসময় স্টেডিয়াম এলাকা ত্যাগ করেন। এরপর দুপুর থেকে বন্ধ করে দেওয়া হয় টিকিট বিক্রি।

সিলেট কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন বলেন, কিছুসংখ্যক দর্শকরা বিশৃঙ্খলা শুরু করলে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ অবস্থায় বুধবার টিকেট বিক্রি বন্ধ রয়েছে। আগামীকাল ৭ ও ৮ নভেম্বরের টিকেট বিক্রি করা হবে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার থেকে সিলেট জেলা স্টেডিয়ামে বিপিএল’র টিকেট বিক্রি শুরু হয়। প্রথম দিন থেকেই টিকেট বিক্রিতে অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগ ওঠে। অভিযোগ রয়েছে কাউন্টারে বিক্রি না করে বিপিএল সংশ্লিষ্ট কর্মকর্তারা কালোবাজারে টিকেট বিক্রি করে দেন। এছাড়া ব্যাংকের মাধ্যমে টিকিট বিক্রির কথা বলা হলেও শেষ মূর্হর্তে এসে ব্যাংকেও বিক্রি হচ্ছে না টিকিট।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.