Sylhet Today 24 PRINT

‘ও মাই গড...নতুন জামাই!’

নিজস্ব প্রতিবেদক |  ০৭ নভেম্বর, ২০১৭

দক্ষিণ আফ্রিকা সফর শেষ করে ৩১ অক্টোবর দেশে ফিরেছিলেন তাসকিন আহমেদ। ওই সন্ধ্যাতেই সেরে ফেলেন বিয়ে।  অনেকটা বিমানবন্দর থেকে বাসরঘরে যাওয়ার মতো ব্যাপার। বিয়ের পরই আবার ছুট, নববধূকে ফেলে সিলেটে চলে আসতে হলো বিপিএল খেলতে। আগের মঙ্গলবারে ছিলেন বরসাজে, পরের মঙ্গলবারে ছুটতে হবে বল হাতে।

এবারও বিপিএলে তাসকিন খেলছেন চট্টগ্রাম ভাইকিংসের হয়ে। ৭ নভেম্বর প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে খেলবে তারা। খেলা উপলক্ষে তাই ৫ তারিখেই সিলেট চলে আসে চট্টগ্রাম দল। বিপিএলের বাকি সব দল মাঠে নামলেও মাঠে নামার অপেক্ষায় তাসকিনরা।

সোমবার ম্যাচের আগের দিন সিলেট জেলা স্টেডিয়ামে অনুশীলন করেছে চট্টগ্রাম। প্রায় একই সময়ে অনুশীলন করতে মাঠে ছিল রাজশাহী কিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এত ক্রিকেটারের ভিড়েও বেশ কিছুটা সময় সবার মধ্যমনি হয়েছিলেন তাসকিন। তাকে দেখেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক তামিম ইকবাল বলে উঠলেন, 'ও মাই গড...নতুন জামাই!'

এরপর জাতীয় দল ও ক্লাব ক্রিকেটের সতীর্থরা একে একে ছুটে এসে শুভেচ্ছা জানালেন তাকে। চলল খুনসুটি। হাতে এখনো বিয়ের মেহেদি। হেসে হেসে একে ওকে মেহেদি রাঙানো হাত দেখাচ্ছিলেন তাসকিন।

গত মঙ্গলবার রাজধানীর লালমাটিয়ায় দীর্ঘদিনের প্রেমিকা সৈয়দা রাবেয়া নাঈমাকে বিয়ে করেন টাইগার পেসার। ঢাকডোল না পিটিয়ে হুট করে এই আয়োজন নিয়ে তাসকিনের বাবা জানিয়েছিলেন, ‘হঠাৎ করেই বিয়ের আয়োজন করেছি, পরে বড় অনুষ্ঠান হবে।’

বড় অনুষ্ঠান দূরে থাক। স্ত্রীকে নিয়ে সহসা হানিমুনে যাওয়াই খুব শক্ত। তাসকিনের সামনে যে খেলা আর খেলা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.