Sylhet Today 24 PRINT

আর্জেন্টিনার কোচ হিসেবে ফিরতে চান ম্যারাডোনা

সিলেটটুডে স্পোর্টস ডেস্ক |  ১৬ নভেম্বর, ২০১৭

নিঃসন্দেহে আর্জেন্টিনার ফুটবল ইতিহাসে সবচেয়ে সফল ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা। দুবার আর্জেন্টিনাকে বিশ্বকাপের ফাইনালে নিয়ে যান এই মহানায়ক। এর মধ্যে ১৯৮৬ সালের বিশ্বকাপে দেশকে শিরোপাও জেতান তিনি। তবে দেশের কোচ হিসেবে ততটা সফল ছিলেন কি এই ফুটবল ঈশ্বর?

২০১০ সালে ম্যারাডোনাকে কোচের পদ থেকে সড়ানোর পর পাঁচজন কোচ বদল করেছে আর্জেন্টিনা। এবার ধুঁকতে ধুঁকতে রাশিয়া বিশ্বকাপের টিকিট পেয়েছে আর্জেন্টিনা। তবে দেশটির দুর্দশা শেষ হয়নি। মঙ্গলবার প্রীতি ম্যাচে পুঁচকে নাইজেরিয়ার বিপক্ষে ৪-২ গোলে হেরেছে বিশ্বকাপের রানার আপ দলটি।

নাইজেরিয়ার সাথে ম্যাচে হারার পরপরই সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে আর্জেন্টিনার কোচ হিসেবে নিজের এবং অন্যদের পরিসংখ্যান তোলে ধরে একটি পোস্ট করেন ম্যারাডোনা।

আর্জেন্টিনার কোচ হিসেবে কমপক্ষে ১৫টি ম্যাচে দায়িত্ব পালন করাদের মধ্যে জয়ের হার বিবেচনায় ম্যারাডোনাই এগিয়ে রয়েছেন। ছবিতে পরিসংখ্যান তুলে ধরে ফের মেসিদের কোচ হওয়ার মনোবাসনা প্রকাশ করেন আর্জেন্টিনার ১৯৮৬ বিশ্বকাপজয়ী নায়ক।

ছবির ক্যাপশনে ম্যারাডোনা লেখেন, 'কে বেশি জিতেছে? নিজেই হিসাব করে দেখুন। আমি রাগান্বিত কেননা, তারা আমাদের সম্মান ধুলোয় মিশিয়ে দিচ্ছে। কিন্তু এটি ছেলেদের দোষ নয়। আমি (কোচ হিসেবে) ফিরতে চাই।'

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.