Sylhet Today 24 PRINT

চ্যাম্পিয়ন্স লিগে নকআউট পর্বে রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক |  ২২ নভেম্বর, ২০১৭

ক্রিশ্চিয়ানো রোনালদো ও করিম বেনজেমার জোড়া গোল আর আক্রমণভাগের দারুণ ছন্দে বিশাল জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার রাতে আপোয়েল নিকোশিয়াকে তাদেরই মাঠে ৬-০ গোলে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠে গেছে জিনেদিন জিদানের দল। তাদের অন্য দুটি গোল লুকা মদ্রিচ ও নাচো ফের্নান্দেসের।

প্রথম লেগে নিজেদের মাঠে সাইপ্রাসের দলটিকে ৩-০ ব্যবধানে হারিয়েছিল রিয়াল।

গোলবন্যার গোলবন্যার ম্যাচে প্রথম গোল আসে ম্যাচের ২৩তম মিনিটে ক্রোয়েশিয়ার মিডফিল্ডার লুকা মদ্রিচের মাধ্যমে। এর কিছু সময় পর মাত্র দুই মিনিটের ব্যবধানে আরও দুটি গোল করে রিয়াল। টনি ক্রুসের লম্বা পাস ধরে ডি-বক্সে ঢুকে এগিয়ে আসা গোলরক্ষককে পরাস্ত করেন বেনজেমা। আর কর্নার থেকে আসা বল রাফায়েল ভারানের হেডের পর গোলমুখ থেকে টোকায় দলের তৃতীয় গোলটি করেন স্প্যানিশ ডিফেন্ডার নাচো।

বিরতির ঠিক আগে আপোয়েলের ম্যাচে ফেরার আশা করে দেন করিম বেনজেমা। যোগ করা সময়ে রোনালদোর নি:স্বার্থ পাস পেয়ে গোল করেন বেনজেমা। একজনকে কাটিয়ে শট নেওয়ার ঠিক আগুমহূর্তে ডানে ছোট পাস দেন পর্তুগিজ ফরোয়ার্ড, অনায়াসে আসরে নিজের দ্বিতীয় গোলটি করেন ফরাসি স্ট্রাইকার। চ্যাম্পিয়ন্স লিগে এটা তার ৫৩তম গোল।

দ্বিতীয়ার্ধের শুরুতে পাঁচ মিনিটের ব্যবধানে দুটি গোল করেন রোনালদো। ৪৯তম মিনিটে মার্সেলোর ক্রসে হেডে করেন প্রথমটি। আর দ্বিতীয়টি আসে প্রতিপক্ষের ভুলে। এক ডিফেন্ডার বল হারানোর পর ছুটে এসে শট নেন গোলরক্ষক, বল বেনজেমার পায়ে লেগে চলে যায় বাঁয়ে। ওখান থেকে দারুণ কোনাকুনি শটে আসরে নিজের অষ্টম গোলটি করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। ইউরোপ সেরার মঞ্চে এই নিয়ে রোনালদোর গোল হলো ১১৩টি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.