Sylhet Today 24 PRINT

নেইমার-কাভানির গোলে পিএসজির আরও এক জয়

স্পোর্টস ডেস্ক |  ২৭ নভেম্বর, ২০১৭

বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় নেইমার আর লিগ ওয়ানের শীর্ষ গোলদাতা এদিনসন কাভানির গোলে শিরোপা লড়াইয়ে মূল প্রতিদ্বন্দ্বী মোনাকোকে হারিয়েছে পিএসজি।

রোববার রাতে বর্তমান চ্যাম্পিয়ন মোনাকোর মাঠে ২-১ গোলে জিতেছে উনাই এমেরির দল। মোনাকো ও অলিম্পিক লিওঁর চেয়ে এখন ৯ পয়েন্ট এগিয়ে গত মৌসুমের রানার্সআপ পিএসজি।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই নেইমারের বাড়ানো বল পেয়েও এমবাপে ফাঁকা জালে পাঠাতে পারেননি। কোনাকুনি শটে বল যায় সাইড নেটে।

১৯তম মিনিটে ড্রাক্সলারের কাছ থেকে বল পেয়ে প্রথম ছোঁয়াতেই ডান পায়ের টোকায় জালে পাঠান উরুগুয়ের এই স্ট্রাইকার। লিগ ওয়ানে এ মৌসুমের সর্বোচ্চ গোলদাতার গোল হলো ১৬টি।

৫২তম মিনিটে অবশেষে পেনাল্টি থেকে ব্যবধান বাড়ান নেইমার। ডি-বক্সে তুরে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় স্পট কিকের বাঁশি বাজিয়েছিলেন রেফারি। লিগে বার্সেলোনা থেকে রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে আসা নেইমারের এটি অষ্টম গোল।

৮১তম মিনিটে গোলের দেখা পায় মোনাকো। জোয়াও মোওতিনিয়োর ফ্রি-কিক সামনে দাঁড়িয়ে থাকা এমবাপের গায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। করার কিছু ছিল না গোলরক্ষক আলফুঁস আরিওলার। তবে বাকি সময়ে আর বিপদ হতে দেননি ফরাসি এই গোলরক্ষক।

লিগ ওয়ানে এখন পর্যন্ত অপরাজিত পিএসজির পয়েন্ট ১৪ ম্যাচে ৩৮। ২৯ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে অলিম্পিক লিওঁর চেয়ে পিছিয়ে তৃতীয় স্থানে আছে মোনাকো।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.