Sylhet Today 24 PRINT

বার্সেলোনা-ভ্যালেন্সিয়ার পয়েন্ট ভাগাভাগি

স্পোর্টস ডেস্ক |  ২৭ নভেম্বর, ২০১৭

লিওনেল মেসির বল গোললাইন পেরিয়ে গেলেও গোলের বাঁশি বাজেনি, ফলে ১-১ গোলে ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে বার্সেলোনা-ভ্যালেন্সিয়াকে। রোববার রাতে লা লিগার শীর্ষ দুই দলের মধ্যে ম্যাচে দুদলই পয়েন্ট ভাগাভাগি করল, আর এতে লিগে অপরাজিতই থাকল দল দুটি।

চলতি মৌসুমে লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ মিলিয়ে এই প্রথম টানা দুই ম্যাচ জয়শূন্য কাটল বার্সেলোনার। গত বুধবার ইউরোপ সেরা প্রতিযোগিতায় ইউভেন্তুসের মাঠে গোলশূন্য ড্র করেছিল কাতালান ক্লাবটি।

৩০তম মিনিটে রেফারির ভুলে গোল পাননি মেসি। ডি-বক্সের বাইরে থেকে আর্জেন্টাইন ফরোয়ার্ডের জোরালো শট ধরতে গিয়ে তালগোল পাকিয়ে ফেলেন গোলরক্ষক নেতো। বল তার দুই পায়ের ফাঁক দিয়ে গোললাইন পেরিয়ে গেলেও রেফারির চোখ এড়িয়ে যায়। টিভি রিপ্লেতেও পরিষ্কার দেখা যায়, গোললাইনের ভেতরে বল এক ড্রপ খাওয়ার পর গোলরক্ষক তা ফেরান।

ভালেন্সিয়া ৬০তম মিনিটে এগিয়ে যায়। বাঁ-দিক থেকে স্বদেশি ডিফেন্ডার হোসে গায়ার বাড়ানো বল টোকা দিয়ে জালে জড়ান স্প্যানিশ ফরোয়ার্ড রদ্রিগো।

৮২তম মিনিটে অবশেষে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় বার্সেলোনা। মেসির নিখুঁতভাবে বাড়ানো বলে কাছ থেকে দারুণ ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন জর্দি আলবা। এ মৌসুমে স্প্যানিশ এই ডিফেন্ডারের এটাই প্রথম গোল।

১৩ ম্যাচে ১১ জয় ও দুই ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা। ৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে ভালেন্সিয়া। সমান ২৭ পয়েন্ট নিয়ে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে আছে আতলেতিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.