Sylhet Today 24 PRINT

নেইমারের পিএসজিকে হারাল বায়ার্ন মিউনিখ

স্পোর্টস ডেস্ক |  ০৬ ডিসেম্বর, ২০১৭

পর পর দুই ম্যাচ হারল একের পর এক জয় করায়ত্ব করা পিএসজি। নেইমারকে দলে অন্তর্ভুক্তির পর দলটি উড়ছিল আকাশে। লিগ ওয়ানে আগের ম্যাচে পুচকে স্ট্রাসবুর্গের কাছে হারের পর চ্যাম্পিয়ন্স লিগে এবার হারের তিক্ত স্বাদ পেল উনাই এমেরির দল। প্রতিপক্ষ বায়ার্ন মিউনিখ, ব্যবধান ৩-১; আগের লেগে পিএসজি জিতেছিল ৩-০ গোলের ব্যবধানে।
 
মঙ্গলবার রাতে ম্যাচের মাত্র সাত মিনিটেই এগিয়ে যায় বায়ার্ন মিউনিখ। স্বাগতিকদের এগিয়ে দিলেন রবার্ট লেভান্ডফস্কি। তবে এই গোল নিয়ে বিতর্ক রয়েছে। পোলিশ স্ট্রাইকারকে অফসাইড ভেবে নিয়ে ঠায় দাঁড়িয়ে ছিলেন পিএসজি ডিফেন্ডাররা। কিন্তু রেফারির বাঁশি বাজেনি। দেরিতে হলেও গোল উদযাপন করে বায়ার্ন। পোস্টের ডান প্রান্তে ঠান্ডা মাথার ফিনিশিংয়ে গোল করেন তিনি।

গোল খেয়ে দ্রুতই বল নিয়ন্ত্রণে নিতে শুরু করে পিএসজি। ৩৩ মিনিটে সমতায় ফিরতে পারত পিএসজি। কিন্তু ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের বাড়িয়ে দেওয়া বল জালে পাঠাতে ব্যর্থ হয়েছেন ব্রাজিল অধিনায়ক নেইমার। উল্টো এর মিনিট চারেক পর বায়ার্নকে আবারও এগিয়ে দেন কোরেন্টিন তোলিসো। রিয়াল মাদ্রিদ থেকে ধারে খেলতে আসা হামেস রদ্রিগেজের ক্রস থেকে গোল করেছেন তোলিসো, ২-০–তে এগিয়ে যায় বাভারিয়ানরা। স্কোরলাইনে আর কোনো পরিবর্তন না এনেই বিরতিতে যায় দুই দল।

বিরতির পর পিএসজি চেপে ধরে বায়ার্নকে। ৫০ মিনিটে গোল করে ফরাসি ক্লাবটিকে সমতায় ফেরান ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে। বাঁ প্রান্ত ধরে আক্রমণে এসে সেন্টার ফরোয়ার্ড এডিনসন কাভানির ছোট্ট চিপে দৌড়ে এসে হেডে গোল করেন এমবাপ্পে, ২-১। যখনই মনে হচ্ছিল নেইমাররা নিয়ন্ত্রণ নিচ্ছেন, তখনই নিজের দ্বিতীয় গোল করেন তোলিসো। ৭২ মিনিটে বদলি খেলোয়াড় কিংসলে কোমানের ক্রস থেকে আসে এই গোল।

বাকি সময়জুড়ে আক্রমণ–প্রতিআক্রমণ চলতে থাকলেও গোলের দেখা পায়নি কোনো দলই। হারলেও গ্রুপ সেরা নেইমারের পিএসজি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.