Sylhet Today 24 PRINT

এবার অনুশীলনে আহত মাহমুদুল্লাহ

স্পোর্টস ডেস্ক |  ০৪ জুন, ২০১৫

ভারতের বিপক্ষে আসন্ন সিরিজে বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমকে খেলানো নিয়ে সংশয় ছিল। পাকিস্তানের বিপক্ষে সিরিজে আঘাত পাওয়া মুশফিক অবশেষে সেরে উঠলেও টাইগার শিবিরে নতুন দুঃচিন্তা যোগ হয়েছে মাহমুদুল্লাহ রিয়াদের চোট। সঙ্গে রয়েছে মাশরাফি বিন মর্তুজার দুর্ঘটনা।

টানা চতুর্থ দিনের অনুশীলনে যোগ দিতে আসার পথে বাসের ধাক্কায় রিকশা থেকে পড়ে আহত হন মাশরাফি। দলের চিকিৎসক তাকে পর্যবেক্ষন করেন। তবে, মাশরাফির আঘাত ততোটা গুরুতর না হওয়ায় শুধু ব্যান্ডেজ লাগানো হয় তার হাতে।

মাশরাফির দুর্ঘটনা শুনে মাঠে অনুশীলন শুরুর পর আহত হন টাইগারদের অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুশীলনের এক সময় বাম হাতের দুই আঙ্গুলে ব্যাথা পান রিয়াদ। ফিল্ডিং অনুশীলনের সময় তিনি ব্যাথা পান। এরপর দলের চিকিৎসক তাকে পর্যবেক্ষন করেন।

দলের চিকিৎসক বায়েজেদুল ইসলাম মাহমুদুল্লাহ প্রসঙ্গে জানিয়েছেন, সকালে অনুশীলনের সময় বাম হাতে আঘাত পান মাহমুদুল্লাহ। দুই আঙ্গুলে আঘাত পান তিনি। আমরা তার হাতের এক্স-রে করেছি। রিপোর্টে দেখা যাচ্ছে তার আঙ্গুলে কিছুটা চিড় ধরেছে। তবে, আঙ্গুলের অবস্থা আরও ভালো করে বোঝার জন্য তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে নেওয়া হচ্ছে।

চোট গুরুতর হলে কী হতে পারে জানিয়ে তিনি আরও বলেন, মাহমুদুল্লাহর সঙ্গে আমরা একজন চিকিৎসক পাঠাচ্ছি। যদি তার ফ্রাকচার জটিল হয়, তবে তাকে তিন সপ্তাহের সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। আর যদি মারাত্মক কিছু না হয়, তবে অল্প কিছুদিন বিশ্রাম নিলেই ঠিক হয়ে যাবে।

ভারতের বিপক্ষে টেস্ট স্কোয়াডে রয়েছেন মাহমুদুল্লাহ। ১০ জুন থেকে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.