Sylhet Today 24 PRINT

রাজিন-অনিক জুটিতে সিলেটের ড্র

ক্রীড়া প্রতিবেদক |  ২৩ ডিসেম্বর, ২০১৭

জাতীয় লিগের শেষ রাউন্ডের ম্যাচে চট্টগ্রাম বিভাগীয় ক্রিকেট দলের বিপক্ষে লড়াকু এক সেঞ্চুরিতে ম্যাচ বাঁচিয়েছেন রাজিন সালেহ। চট্টগ্রামের বিপক্ষে সিলেটের ড্রয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকের আলী অনিক।

যেখানে জয়ের জন্য শেষ দিনে ৮ উইকেট নিতে হত চট্টগ্রামের বোলারদের সেখানে তারা নিতে পেরেছেন ৫টি। প্রথম শ্রেণির ক্রিকেট রাজিনের অষ্টাদশ সেঞ্চুরিতে ৭ উইকেটে ৩০৯ রান করে সিলেট।

২ উইকেটের বিনিময়ে ৭৮ রানে দিন শুরু করা সিলেট দলীয় ৮৯ রানে আরো ২ উইকেট হারায়। জাকির হাসানের সাথে ৫১ রানের জুটি গড়ে ধাক্কা সামাল দেন রাজিন।

১৮১ রানে শাহানুর রহমান উইকেট হারানোর পর জাকির আলী অনিকের সাথে ১২০ রানের জুটি গড়েন রাজিন। এর মাঝে তিনি তুলে নেন সেঞ্চুরি। আউট হওয়ার আগে ২৫৪ বলে রাজিন খেলেন ১০৪ রানের ইনিংস। এই ইনিংসে ছিল ১২ চার ও ৩ ছয়। তার সঙ্গী অনিক ১২৭ বলে ৪৬ রান করে অপরাজিত থাকেন। তাই ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের শেষ রাউন্ডে এসে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় চট্টগ্রামকে।

সংক্ষিপ্ত স্কোর:
চট্টগ্রাম ১ম ইনিংস: ২১৫

সিলেট ১ম ইনিংস: ১৩৭

চট্টগ্রাম ২য় ইনিংস: ৩৮০/৭ ডিক্লে.

সিলেট ২য় ইনিংস: (তৃতীয় দিন শেষে ৭৮/২) ১২৬ ওভারে ৩০৯/৭ (সায়েম ৪৮, শানাজ ১৮, ইমতিয়াজ ১৩, এনামুল জুনিয়র ৭, জাকির ৩৪, রাজিন ১০৪, শাহানুর ৯, জাকের ৪৬*, হাসান ৮*; সাইফ ১/৪২, রানা ৩/৬৮, সাজ্জাদ ৩/১১২, শাখাওয়াত ০/৫৮, মুমিনুল ০/১১, তাসামুল ০/৪, সাজ্জাদুল ০/৩)।

ফল: ম্যাচ ড্র।
ম্যান অব দ্য ম্যাচ: রাজিন সালেহ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.