Sylhet Today 24 PRINT

ইলেভেন ব্রাদার্স ক্লাবকে ১৪৫ রানে হারিয়েছে অনির্বাণ ক্রীড়া চক্র

স্পোর্টস ডেস্ক |  ২১ জানুয়ারী, ২০১৮

সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির পরিচালনায় 'মাহা ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৭-২০১৮' আজকের (২১ জানুয়ারি) খেলায় অনির্বাণ ক্রীড়া চক্র ১৪৫ রানে ইলেভেন ব্রাদার্স ক্লাবকে হারিয়ে বিজয়ী হয়েছে।

ইলেভেন ব্রাদার্স ক্লাব টসে জিতে অনির্বাণ ক্রীড়া চক্রকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়। অনির্বাণ ক্রীড়া চক্র ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেট হারিয়ে ৩১১ রান সংগ্রহ করে। দলের পক্ষে মোহন ৭১, সুইট ৫১, রাজিন সালেহ ৪৬, আজাদ ৪৬ ও মাহবুব অপরাজিত ৪৪ রান করেন এবং ইলেভেন ব্রাদার্স ক্লাবের পক্ষে রাফসান, সামী ও জয় ২টি করে উইকেট এবং অভি ১টি উইকেট লাভ করেন।

জবাবে ইলেভেন ব্রাদার্স ক্লাব নির্ধারিত ৫০ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে ১৬৬ রান করে। দলের পক্ষে ফাহাদ ৭৫, ইশাম ২৮, সামী ১৮ ও ইয়াকুব ১৬ রান সংগ্রহ করে এবং অনির্বাণ ক্রীড়া চক্র এর পক্ষে মাহবুব ও মোহন ২টি করে উইকেট এবং সুইট, ময়নুল, আজাদ ও রাজিব ১টি করে উইকেট লাভ করেন।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত হন অনির্বাণ ক্রীড়া চক্রের খেলোয়াড় মোহন (৭১ রান ও ২ উইকেট)। ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় ও অনির্বাণ ক্রীড়া চক্রের প্রাক্তন খেলোয়াড় বিশিষ্ট ক্রীড়া সংগঠক শাকিল আনোয়ার চৌধুরী জাহিন।

সিলেট জেলা স্টেডিয়ামে ২৩ জানুয়ারি মুখোমুখি হবে জিমখানা ক্লাব বনাম ওয়ান্ডারার্স ক্লাব। খেলা শুরু হবে সকাল ৯টায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.