Sylhet Today 24 PRINT

ভারতকে হারিয়ে সিরিজে সমতায় ফিরেছে দক্ষিণ আফ্রিকা

সিলেটটুডে স্পোর্টস ডেস্ক |  ২২ ফেব্রুয়ারী, ২০১৮

ছবি: ক্রিকইনফো

ভারতের কাছে ওয়ানডে সিরিজ হারের পর প্রথম টি-টোয়েন্টিতেও হার। সেঞ্চুরিয়ানে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি ছিল দক্ষিণ আফ্রিকার বাঁচা-মরার লড়াই। সেই লড়াইটা বেশ দাপটেই জিতেছে জেপি ডুমিনির দল। ভারতকে ৬ উইকেটে হারিয়ে তিন ম্যাচ সিরিজে ১-১ সমতায়ও ফিরেছে তারা।

৪ উইকেটে ১৮৮ রান, ভারতের সংগ্রহটা বেশ বড়ই ছিল। তবে এত বড় লক্ষ্য তাড়া করতে গিয়েও তেমন বেগ পেতে হয়নি দক্ষিণ আফ্রিকাকে। ম্যাচটা তারা জিতেছে ৮ বল হাতে রেখে।

মনীশ পাণ্ডে আর মহেন্দ্র সিং ধোনির ঝড়ো ব্যাটিংয়ে ১৮৮ রানের পুঁজি পেয়েছিল ভারত। পাণ্ডে ৪৮ বলে হার না মানা ৭৯ আর ধোনি ২৮ বলে করেন অপরাজিত ৫২ রান। এছাড়া ধাওয়ান ২৪ আর সুরেশ রায়না করেন ৩১ রান।

জবাবে অভিজ্ঞ জেপি ডুমিনি আর মাত্র ২ টি-টোয়েন্টি খেলা হেনরিচ ক্লাসেনের তাণ্ডবে সহজেই লক্ষ্যে পৌঁছে যায় দক্ষিণ আফ্রিকা। ৪০ বলে ৪ বাউন্ডারি আর ৩ ছক্কায় হার না মানা ৬৪ রানের ইনিংস খেলেন অধিনায়ক জেপি ডুমিনি।

তবে আসল তাণ্ডবটা দেখিয়েছেন ক্লাসেন। মাত্র ৩০ বলে ৬৯ রান করেন এই ব্যাটসম্যান। এই ইনিংসে ৩টি চারের পাশে ছিল তার ৭টি ছক্কার মার! এছাড়া ১৭ বলে ২৬ রানের একটি ইনিংস আসে ওপেনার রিজা হেনড্রিকসের ব্যাট থেকে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.