Sylhet Today 24 PRINT

উড়ন্ত সূচনা করল টাইগাররা

স্পোর্টস ডেস্ক |  ১৮ জুন, ২০১৫

র‌্যাংকিংয়ে উপরে উঠার হাতছানি আর বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের প্রতিশোধ নিতে দারুণ ব্যাট করে চলেছেন টাইগার ওপেনাররা। ১৪৫টি ওয়ানডে খেলা অভিজ্ঞ ব্যাটসম্যান তামিম আর ১১টি ওয়ানডে খেলা উঠতি তারকা সৌম্য দলকে ভালো সূচনার ইঙ্গিত দিয়ে ব্যাট করে যাচ্ছেন।

ষষ্ঠ ওভারে ১৮, সপ্তম ওভারে ১০, অষ্টম ওভারে ১১ আর নবম ওভারে ১০ রান আসে বাংলাদেশের।

মিরপুরের আকাশে ঘন মেঘের দেখা দেওয়ায় ফ্লাডলাইটের আলোতে ম্যাচ চলছে। প্রথম ৫ ওভার থেকে টাইগারদের সংগ্রহ ২৭ রান হলেও ১০ ওভার শেষে স্বাগতিকদের সংগ্রহ ৭৯ রান। ভারতীয় বোলারদের বেশ কয়েকবার সীমানা ছাড়া করে তামিম ৩৭ রানে আর সৌম্য ৩৯ রানে অপরাজিত রয়েছেন।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বিকেল ৩টায় সফরকারী ভারতের বিপক্ষে বদলে যাওয়া টাইগার বাহিনী ব্যাটিংয়ে নামে। স্বাগতিকদের হয়ে ব্যাটিং সূচনা করতে আসেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল এবং সৌম্য সরকার। আর ভারতের বোলিং উদ্বোধন করেন ভুবনেশ্বর কুমার।

বিশ্বকাপের দুই কোয়ার্টার ফাইনালিস্টদের হাইভোল্টেজ এ ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

ওয়ানডেতে ২৯ বারের মোকাবেলায় টাইগাররা ভারতকে তিনবার হারিয়েছে। রেকিংয়ে ভারতের অবস্থান দুই, বাংলাদেশের আট। তবে ওয়ানডেতে ঘরের মাঠে টাইগারদের সাম্প্রতিক ফর্ম ও আত্মবিশ্বাস সফরকারীদের এতোটুকুও ছাড় দেবে না।

ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে একটি ম্যাচ জিতলেই ওয়ানডে ৠাংকিংয়ে এক ধাপ এগিয়ে সাত নম্বরে উঠে যাবে বাংলাদেশ।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.