Sylhet Today 24 PRINT

ভারতকে ৩০৮ রানের টার্গেট দিল বাংলাদেশ

সিলেটটুডে স্পোর্টস ডেস্ক |  ১৮ জুন, ২০১৫

তামিম ইকবাল -সৌম্য সরকারের শুরুর তান্ডব বজায় রাখতে না পারলেও ভারতকে ৩০৮ রানের চ্যালেঞ্জিং স্কোর ছুড়ে দিতে পেরেছে বাংলাদেশ। ৪৯.৪ ওভারে অলআউট হবার আগে বাংলাদেশের সংগ্রহ দাঁড়ায় ৩০৭।  

টস জিতে ব্যাটিং করতে নেমে দুই ওপেনার তামিম ও সৌম্য যেভাবে ভারতীয় বোলাদের উপর চার ছয়ের ঝড় তোলেছিলেন এক পর্যায়ে মনে হয়েছিল ৩৫০ রানও কোন ব্যাপারই না। তবে উদ্বোধনী জুটিতে ১০২ রান তোলার উপর ভুল বুঝাবোঝিতে রান আউট হয়ে যান ৪০ বলে ৫৪ রানে দুরন্ত ইনিংস খেলা সৌম্য সরকার। এরপরই বৃষ্টির জন্য খেলা প্রায় এক ঘন্টা বন্ধ থাকে। পুনরায় খেলা শুরু হলো মনসংযোগের ব্যাঘাত ঘটে বাংলাদেশের ব্যাটসম্যানদের। ৬০ রান করেই আউট হয়ে যান তামিম।

লিটন ফিরে যান ৮ রানে। অভিজ্ঞ মুশফিক রানের ইঙ্গিত দিলেও অশ্বিনকে অযতা তোলে মারতে গিয়ে আউট হয়ে ফিরে গেলে কঠিন বিপদে পড়ে বাংলাদেশ।

তবে বাংলাদেশকে বিপদ থেকে উদ্ধার করেন সাকিব ও সাব্বির। সাকিব আল হাসানের সঙ্গে ৮৩ রানের জুটি গড়ে ফিরে যান সাব্বির রহমান (৪১)। অর্ধশতকে পৌঁছে উমেশ যাদবের বলে রবিন্দ্র জাদেজারে হাতে ক্যাচ দিয়ে ফিরে যান সাকিব (৫২)। শেষের দিকে নাসির ২৭ বলে ৩৪ এবং মাশরাফি ১৮ বলে ২১ রান করলে ৩০০ পার হয় বাংলাদেশের।

ভারতের পক্ষে অশ্বিন সর্বোচ্চ ৩ উইকেট লাভ করেন।  

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.