Sylhet Today 24 PRINT

সন্ধ্যায় হায়দ্রাবাদের মুখোমুখি পাঞ্জাব, রেকর্ডের হাতছানি সাকিবের

স্পোর্টস ডেস্ক |  ১৯ এপ্রিল, ২০১৮

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বৃহস্পতিবারের (১৯ এপ্রিল) একমাত্র খেলায় মোহালিতে মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দ্রাবাদ ও কিংস ইলেভেন পাঞ্জাব।

টুর্নামেন্টের এ আসরে খেলা ৩টি ম্যাচেই জয় নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে হায়দ্রাবাদ। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচে ২টি জয় ও একটি হার নিয়ে তার পরেই আছে পাঞ্জাব।

বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। এদিকে আজ মাত্র ১ উইকেটে পেলেই টি-টুয়েন্টি সংস্করণে পঞ্চম ক্রিকেটার হিসেবে ৩০০ উইকেটের মাইল ফলক স্পর্শ করবেন বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসান।

এবারের আসরে সময়টা দুর্দান্তই যাচ্ছে হায়দ্রাবাদের। নতুন অধিনায়ক কেন উইলিয়ামসনের নেতৃত্বে রাজস্থান রয়্যালসকে হারিয়ে এবারের মিশন শুরু করে হায়দ্রাবাদ। এরপর মুম্বাই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্সকে হারায় তারা। এবারই প্রথম হায়দ্রাবাদের হয়ে খেলছেন সাকিব। এর আগে কেকেআর-এর হয়ে খেলেছেন ৬টি মৌসুম। নতুন দলের হয়ে অসাধারণ পারফরম্যান্স করে যাচ্ছেন টাইগারদের অধিনায়ক।

অন্যদিকে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে জয় দিয়ে এবারের আসর শুরু করে পাঞ্জাব। দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙালুরুর কাছে হারলেও সর্বশেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে জয়ের ধারায় ফেরে দলটি।

আর মাত্র ১ উইকেট পেলে টি-টুয়েন্টি সংস্করণে পঞ্চম ক্রিকেটার হিসেবে ৩০০ উইকেট নেয়ার রেকর্ড গড়বেন সাকিব। এ সংস্করণে সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন ডোয়াইন ব্রাভো। তার উইকেট সংখ্যা ৪১৪। তার পরেই আছেন লাসিথ মালিঙ্গা (৩৪৮), সুনিল নারিন (৩২৪) ও শহীদ আফ্রিদি (৩০০)।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.