COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

49

Confirmed Cases,
Bangladesh

05

Deaths in
Bangladesh

19

Total
Recovered

742,339

Worldwide
Cases

35,341

Deaths
Worldwide

157,043

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

স্পোর্টস ডেস্ক

০৮ মে, ২০১৮ ১২:৩০

পেইনের হাতে অস্ট্রেলিয়ার ওয়ানডে দল

টিম পেইনকে অস্ট্রেলিয়ার ওয়ানডে দলের অধিনায়ক করা হয়েছে। বল টেম্পারিং কাণ্ডের পর অধিনায়কত্ব হারিয়েছিলেন স্টিভেন স্মিথ, এরপর কোচও বদল করে অস্ট্রেলিয়া।

মঙ্গলবার পেইনকে নিয়োগ দেওয়া হলো ওয়ানডে অধিনায়ক হিসেবে। দায়িত্ব নেওয়ার পর এটি কোচ জাস্টিন ল্যাঙ্গারের প্রথম বড় কোনো সিদ্ধান্ত।

৩৩ বছর বয়সী পেইনের প্রথম অ্যাসাইনমেন্ট ইংল্যান্ডের বিপক্ষে। জুনে ইংলিশদের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। অ্যারন ফিঞ্চকে করা হয়েছে সহ-অধিনায়ক।

অস্ট্রেলীয় প্রধান নির্বাচক ট্রেভর হনস বলছেন, ‘পেইন খুব শক্ত একজন নেতা। তাঁর অস্ট্রেলীয় দলকে নেতৃত্ব দেওয়ার সব গুণাবলিই আছে।’

হনস অবশ্য জানিয়েছেন, পেইনের হাতে পাকাপাকিভাবে অস্ট্রেলীয় ওয়ানডে দলের নেতৃত্ব তুলে দেওয়া হবে কিনা, সে বিষয়ে খুব শিগগিরই সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে, ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দেবেন ফিঞ্চ। তার নেতৃত্বেই জুলাইয়ে জিম্বাবুয়েতে একটি টি-টোয়েন্ট ত্রিদেশীয় সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এই টুর্নামেন্টের অপর দুই দল পাকিস্তান ও স্বাগতিক জিম্বাবুয়ে।

অস্ট্রেলীয় ওয়ানডে দল: টিম পেইন (অধিনায়ক), অ্যারন ফিঞ্চ (সহ–অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ, হেই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডি’আরচি শর্ট, বিলি স্ট্যানলেকে, মারকুইস স্টয়নিস, অ্যান্ড্রু টাই।

টি-টোয়েন্টি দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যালেক্স ক্যারে (সহ–অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, ট্রাভিস হেড, নিক ম্যাডিসন, গ্লেন ম্যাক্সওয়েল, হেই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডি’আরচি শর্ট, বিলি স্ট্যানলেকে, মারকুইস স্টয়নিস, মিচেল সুয়েপসন, অ্যান্ড্রু টাই, জ্যাক ওয়াইল্ডারমাথ।

আপনার মন্তব্য

আলোচিত