Sylhet Today 24 PRINT

তাসকিন-ইমরুলকে বাদ দিয়েই আফগান সিরিজের দল ঘোষণা

সিলেটটুডে ডেস্ক |  ২০ মে, ২০১৮

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে বিসিবি। নিদহাস ট্রফির স্কোয়াড থেকে তিনটি পরিবর্তন এসেছে দলে। ১৫ জনের স্কোয়াডে বাদ পড়েছেন তাসকিন, ইমরুল ও নুরুল হাসান সোহান। দীর্ঘদিন পর দলে ফিরছেন মোসাদ্দেক হোসেন সৈকত।

রোববার (২০ মে) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু সংবাদ সম্মেলনে ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেন। তার সঙ্গে উপস্থিত ছিলেন আরেক নির্বাচক হাবিবুল বাশার সুমন।

বাদ পড়া ক্রিকেটারদের মধ্যে তাসকিন ইনজুরিতে আক্রান্ত। এর বাইরে ইমরুলের ফর্মহীনতাই তাকে দল থেকে ছিটকে দিয়েছে বলে জানিয়েছেন নির্বাচকরা।

যুদ্ধবিধ্বস্ত আফগানিস্তান হোম গ্রাউন্ড হিসেবে ভারতের মাটিই ব্যবহার করে যাচ্ছে। তিন ম্যাচের সিরিজ শুরু হবে ৩ জুন। ভারতের দেরাদুনে হবে এই সিরিজ। বাকি ম্যাচ দুটি হবে ৫ ও ৭ জুন।  সবগুলো ম্যাচই শুরু হবে রাত সাড়ে ৮টায়।

আফগানিস্তান সিরিজ এবং এরপর অনুষ্ঠিত হতে যাওয়া ওয়েস্ট ইন্ডিজ সিরিজ সামনে রেখে গত ১৩ তারিখ থেকে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল।

১৫ সদস্যের বাংলাদেশ দল-

সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, আরিফুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোস্তাফিজুর রহমান, আবু হয়দার রনি, রুবেল হোসেন, আবু জায়েদ রাহি।


টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.