Sylhet Today 24 PRINT

ম্যারাডোনার পাশে রোনালদো

স্পোর্টস ডেস্ক |  ২০ জুন, ২০১৮

বিশ্বকাপে নিজেদের উদ্বোধনী ম্যাচে স্পেনের বিপক্ষে দারুণ এক হ্যাটট্রিক করা ক্রিশ্চিয়ানো রোনালদো মরক্কোর বিপক্ষে গোল করেছেন ম্যাচের শুরুতেই। মাঠ যেন একটি উপন্যাস, আর রোনালদো যেন তার একমাত্র লেখক। এই গোলের মধ্য দিয়ে তিনি ছুঁয়ে ফেললেন তাঁর প্রতিদ্বন্দ্বী মেসির পূর্বসূরি আরেক কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনাকে।

ম্যাচের চতুর্থ মিনিটে জোয়াও মৌতিনিওর ক্রসে সবাই যখন লাফাচ্ছেন তখন একটু নিচু হয়ে দক্ষ শিকারির মতো দারুণ এক হেডে বল জালে পাঠান পর্তুগিজ অধিনায়ক। আর এই গোলের করে তিনি পাশে দাঁড়ান ম্যারাডোনার।

আর মাত্র একটি গোল করতে পারলেই আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক ম্যারাডোনাকে ছাড়িয়ে যাবেন পর্তুগিজ অধিনায়ক রোনালদো।

এবারের আসরে এটি রোনালদোর চতুর্থ গোল। রাশিয়ার দেনিস চেরিশেভকে (৩) পেছনে ফেলে এককভাবে উঠে এলেন এবারের আসরের গোলদাতাদের তালিকার শীর্ষে।

বুধবার পর্যন্ত অধিনায়ক হিসেবে বিশ্বকাপে ৬টি গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় সবার ওপরে ছিলেন ম্যারাডোনা। স্পেনের বিপক্ষে হ্যাটট্রিকের করে অধিনায়ক হিসেবে রোনালদোর গোলের সংখ্যা ছিল ৫। আজ মরক্কোর বিপক্ষে গোল করে ম্যারাডোনার রাজত্বে ভাগ বসান পর্তুগিজ এই ফরোয়ার্ড।


এছাড়া এ গোলের মধ্য দিয়ে পর্তুগালের হয়ে ৮৫তম গোল করে হাঙ্গেরির ফেরেঙ্ক পুসকাসকে (৮৪) পেছনে ফেললেন। রোনালদোর সামনে আছেন কেবল ১০৯টি আন্তর্জাতিক গোল করা ইরানের আলি দাই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.