Sylhet Today 24 PRINT

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা আসছে আজ

সিলেটটুডে স্পোর্টস ডেস্ক |  ৩০ জুন, ২০১৫

প্রায় একমাসের সফরে আজ ঢাকায় পা রাখছে দক্ষিণ আফ্রিকা। এই সফরে তারা দু’টি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে ও দু’টি টেস্ট খেলবে।

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার হোম সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ন্যাশনাল পলিমার। সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়েছে।

আগামী ৩ জুলাই ফতুল্লায় একটি টি-টোয়েন্টি অনুশীলন ম্যাচ দিয়ে শুরু হবে দক্ষিণ আফ্রিকার এবারের বাংলাদেশ পর্ব। এরপর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের মূল অভিযান শুরু হবে আগামী ৫ জুলাই। তাদের বিপক্ষে ওইদিন মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ। একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ ৭ জুলাই।

এরপর মিরপুরে অনুষ্ঠিত দিবা-রাত্রির প্রথম ওয়ানডেতে বাংলাদেশ দক্ষিণ আফ্রিকাকে প্রতিপক্ষ হিসেবে পাচ্ছে আগামী ১০ জুলাই। একই ভেন্যুতে সফরকারীদের বিপক্ষে ১২ জুলাই দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামবে টাইগাররা।

আর চট্টগ্রামে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুলাই। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চট্টগ্রামে প্রথম টেস্টে বাংলাদেশ মাঠে নামবে আগামী ২২ জুলাই।

প্রোটিয়াসদের বিপক্ষে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সিরিজের শেষ টেস্টটি মাঠে গড়ানোর কথা রয়েছে আগামী ৩০ জুলাই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.