Sylhet Today 24 PRINT

দেশে ফিরিয়ে আনা হচ্ছে রুবেলকে

স্পোর্টস ডেস্ক |  ১০ জুলাই, ২০১৮

টেস্ট সিরিজ শেষে ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে রুবেল হোসেনকে। তবে কি কারণে এই সিদ্ধান্ত তা মিডিয়ার কাছে পরিষ্কার করেননি নির্বাচকরা।

তবে গঞ্জন উঠেছে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে দলের শৃঙ্খলা ভেঙে সহযোগীদের সঙ্গে অযাচিত বচসা-বিবাদে জড়িয়ে পড়েছেন বাংলাদেশ দলের এই পেসার। ঝগড়ার এক পর্যায়ে হাতাহাতিও নাকি করেছেন এ দ্রুত গতির বোলার।

এ বিষয়ে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘কই নাতো, আমিতো এমন কোনো ঘটনার কথা শুনিনি। রুবেল শৃঙ্খলা বিরোধী কোনো কাজ করেছে এমন ঘটনা আমার জানা নেই।’

তবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু খানিকটা কৌশলী জবাব দিয়ে বলেন, রুবেল প্রত্যাশা মেটাতে পারেননি। তাই তাকে হয়তো দেশে ফিরিয়ে আনা হবে।

তিনি বলেন, 'যদিও ১৬ জনের ওয়ানডে দলে রুবেল আছে। তারপরও আমরা তাকে ফিরিয়ে আনার চিন্তা ভাবনা করছি। মোস্তাফিজ নিজেকে ফিট প্রমাণ করেছে। তাই আমরা ১৬ জনের স্কোয়াড থেকে একজন কমিয়ে আনার কথা ভাবছি।’

এদিকে রুবেলের বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে নতুন কোচ স্টিভ রোডস আর অধিনায়ক সাকিব আল হাসান দুজনই রুবেলের ব্যাপারে অসন্তুষ্ট। কোচ স্টিভ রোডস যে তিনদিন আগে ওয়েস্ট ইন্ডিজ থেকে বিসিবি সভাপতি নাজমুল হাসানের কাছে ফোন করেছিলেন, সেখানেও নাকি রুবেলের কথা বলেছিলেন।

অভিযোগ উঠেছে, ১৪০ কিলোমিটার গতিতে বল করার সামর্থ্য থাকলেও অ্যান্টিগা টেস্টে রুবেল গড়পড়তা ১৩০ কিলোমিটারের আশপাশে বল করেছেন। যা দেখে হতাশ হয়েছেন কোচ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.