Sylhet Today 24 PRINT

ভালবাসার টানে মাশরাফির 'প্রত্যাবর্তন'

স্পোর্টস ডেস্ক |  ০২ জুলাই, ২০১৫

ফেসবুকে নাসির হোসেনের ফ্যান পেজে তার বোনের সাথে পোস্ট করা ছবিতে নোংরা মন্তব্যের প্রতিবাদে বাংলাদেশের নিজের ফ্যানপেজ বন্ধ করে দিয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। এরপর থেকেই ভক্ত সমর্থকেরা নানাভাবে তাকে ফেসবুকে ফিরে আসার আহবান জানাতে থাকেন। শেষ পর্যন্ত জয় হয়েছে ভক্তদের ভালবাসার। অভিমান ভেঙ্গে ফেসবুকে ফিরেছেন মাশরাফি বিন মুর্তজা।

ফিরে এসে নিজের ফ্যানপেজে মাশরাফি লিখেছেন,
‘সবার ভালোবাসায় পেইজটা না খুলে আর পারলামনা । সাম্প্রতিক কিছু ঘটনার কারণে ভেবেছিলাম বন্ধ থাকুক। কিন্ত সবাই আর সেটা হতে দিলনা । হ্যাঁ, আপনাদের ভালোবাসায়তো আমাদের এতদূর আসা। আশা করি কেউ কাউকে নিয়ে বাজে মন্তব্য করবেননা। পাশে থাকার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

বুধবার রাতে মাশরাফি তার ফেইসবুক ফ্যান পেইজটি খুলে দেন।

কয়েক দিন আগে জাতীয় দলের সতীর্থ নাসির হোসেনের আপলোড করা একটি ছবিতে কিছু লোকের বাজে ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে এবং নাসিরের পাশে দাঁড়াতে নিজের ফেইসবুক ফ্যান পেইজটি বন্ধ করে দেন মাশরাফি।

নিজের ফেইসবুক ফ্যান পেইজে প্রিয় ছোট বোনের সঙ্গে ভারত সিরিজ শেষে বাড়ি ফেরার পথে তোলা ছবি দিয়েছিলেন ক্রিকেটার নাসির। সেই ছবির নিচে বাজে মন্তব্য করে কয়েকজন। ক্ষুব্ধ নাসির পরে সেই ছবি মুছে ফেলেন। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মাশরাফি।

তারই প্রতিবাদে নিজের অফিসিয়াল পেইজ বন্ধ করে দেওয়ার সিদ্ধান্তের কথা বিডিনিউজ টোয়েন্টিফোরকে জানিয়েছিলেন মাশরাফি। তারপর থেকে অনলাইন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ফেইসবুকে মাশরাফিকে ফেরার অনুরোধ করতে থাকে তার ভক্ত ও বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা।

যে সমর্থকদের ভালোবাসা পাশে পেয়েই বাংলাদেশের ক্রিকেটের এতদূর আসা, তাদের চাওয়া ফেরাতে পারলেন না মাশরাফি। তবে ফিরলেও নাসিরকে ঘিরে ঘটা অমন ঘটনা আর ঘটবে না বলে আশা করেন তিনি।

"হ্যাঁ, আপনাদের ভালোবাসাতে আমাদের এতদূর আসা। আশা করি কেউ কাউকে নিয়ে বাজে মন্তব্য করবেন না। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।"

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.