Sylhet Today 24 PRINT

সিলেটে ক্রীড়ালেখক সমিতির ক্রীড়া সামগ্রী বিতরণ

সিলেটটুডে ডেস্ক |  ০২ জুলাই, ২০১৫

সিলেটে পালিত হয়েছে বিশ্ব ক্রীড়া সাংবাদিকতা দিবস। বৃহস্পতিবার এ উপলক্ষে আলোচনা সভা ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট জেলা শাখা।

সিলেট জেলা ক্রীড়া ভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। ক্রীড়ালেখক সমিতির সভাপতি বদরুদ্দোজা বদরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুন খানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির যুগ্ম সম্পাদক আহবাব মোস্তফা খান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, ক্রীড়া সাংবাদিকরা হচ্ছেন ক্রীড়াঙ্গনের প্রাণ। তারা তাদের লেখনির মাধ্যমে যেমন ক্রীড়াঙ্গনের সফলতা তুলে ধরেন তেমনি গঠনমূলক সমালোচনা করে ক্রীড়া সংশ্লিষ্টদের সচেতন করে তুলেন। সিলেটের ক্রীড়া সাংবাদিকরা স্থানীয় ক্রীড়া উন্নয়নে ভুমিকা রাখছেন।’

তিনি বলেন, সিলেট ক্রীড়ালেখক সমিতির স্থায়ী ঠিকানার দাবি দীর্ঘদিনের। তাদের এই যৌক্তিক দাবির প্রতি শ্রদ্ধা জানিয়ে সিলেট জেলা ক্রীড়া ভবনে একটি রুম প্রদানের ব্যবস্থা করা হচ্ছে।

আলোচনা ও ক্রীড়া সামগ্রী বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট’র সহ-সভাপতি মান্না চৌধুরী, ক্রিকেট কোচ রানা মিয়া, ক্রীড়ালেখক সমিতির কোষাধ্যক্ষ হাসান মো. শামীম, কার্যনির্বাহী সদস্য শফিকুর রহমান চৌধুরী, ইসলামপুর যুব সংঘের সভাপতি রুয়েদুর রহমান চৌধুরী মনি, ক্রীড়ালেখক সমিতির সদস্য কাইয়ূম আল রনি প্রমুখ।

বিশ্ব ক্রীড়া সাংবাদিকতা দিবসে ক্রীড়ালেখক সমিতি সিলেট’র পক্ষ থেকে ইসলামপুর যুব সংঘ ক্লাবকে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.