Sylhet Today 24 PRINT

তুরিনে রোনালদো ঝড়

স্পোর্টস ডেস্ক |  ২১ জুলাই, ২০১৮

রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যাওয়ার পর ওখানে ঝড় তুলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার নাম ও নম্বর লেখা জার্সি প্রথম দিনেই বিকিয়েছে ৫ লাখ। আর ঘরের মাঠ তুরিনে জুভেন্টাসের গোটা মৌসুমের ম্যাচগুলো দেখার টিকিট (সিজন টিকিট) ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যেই লুফে নিয়েছেন ক্লাবের সদস্যরা।

ইতালিয়ান ক্লাবটির পক্ষ থেকে জানানো হয়েছে, গত মৌসুমে ‘সিজন টিকিট’ধারীদের ৯৫ শতাংশই নবায়ন করেছেন। বাকি ৫ শতাংশ টিকিট ক্লাব সদস্যদের কাছে সংক্ষিপ্ত তালিকার ভিত্তিতে বিক্রির জন্য ছাড়া হয়েছিল। তা বিক্রি হতে সময় লেগেছে মাত্র কয়েক ঘণ্টা। গত মৌসুমে টিকিটের দাম বাড়ানো সত্ত্বেও এবার তা খুব অল্প সময়ের মধ্যেই বিক্রি হয়ে গেল। সেটি যে রোনালদোর জন্য, তা বলাই বাহুল্য।

জুভেন্টাসের ওয়েবসাইটে বিবৃতিতে বলা হয়, ‘এ বছর সিজন টিকিটের চাহিদা এতটাই যে সাধারণের জন্য তা আলাদা করে ছাড়া হবে না। মৌসুম শুরু হতে আর মাত্র এক মাসেরও কম সময় বাকি। এরই মধ্যে ২৫ হাজার ৩০০ সিজন টিকিট বিক্রির লক্ষ্যমাত্রা অর্জিত হয়েছে। সঙ্গে ৪ হাজার প্রিমিয়াম (টিকিট) যোগ করলে সিজন টিকিটের (বিক্রি হওয়া) মোট সংখ্যাটা দাঁড়ায় ২৯ হাজার ৩০০।’

টানা সাতবারের সিরি আ চ্যাম্পিয়নরা এর আগে টিকিটের দাম ৩০ শতাংশ বাড়িয়েছিল। তা সত্ত্বেও এবার সিজন টিকিট ছাড়ার পর মুহূর্তের মধ্যেই বিক্রি হয়ে গেছে। সিজন টিকিট আগের মৌসুমে যারা নবায়ন করছেন এবং ক্লাব সদস্যদের বাইরে সাধারণ কোনো সমর্থক এবার আর তা কেনার সুযোগ পাচ্ছেন না।

সংবাদমাধ্যম জানিয়েছে, ২০১৮-১৯ মৌসুমের টিকিট বিক্রি থেকে ‘৩ কোটি ইউরোর বেশি’ আয় করেছে জুভেন্টাস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.