Sylhet Today 24 PRINT

পুরো দল নিয়ে শুরু বার্সেলোনার অনুশীলন

স্পোর্টস ডেস্ক |  ০৬ আগস্ট, ২০১৮

দলের বেশ কিছু সেরা তারকাই ছিলেন ছুটিতে। আর দলও ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স লিগ খেলতে অবস্থান করছিল যুক্তরাষ্ট্রে। তাই পুরো দল নিয়ে অনুশীলন করা হয়নি ফুটবল ক্লাব বার্সেলোনার। এদিকে সামনেই তারা সুপার কোপার ফাইনালে মুখোমুখি হবে সেভিয়ার। তাই দলের সব খেলোয়াড়দের নিয়ে অনুশীলনে নেমেছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

সোমবারই প্রথম পূর্ণ দলকে অনুশীলন করিয়েছেন এরনেস্তো ভালভার্দে। ছুটি কাটিয়ে দলের সঙ্গে এদিন যোগ দিয়েছেন ইভান রাকিতিচ, স্যামুয়েল উমতিতি, লুইস সুয়ারেজ, ফিলিপ কৌতিনহো, ইয়েয়ি মিনা ও থমাস ভার্মালেন। এদিন সকালে প্রথম সেশনে অনুশীলনের পর বিকেলে দ্বিতীয় সেশনে অনুশীলন করে দলটি।

দলের প্রাণ ভোমরা লিওনেল মেসি দলে যোগ দিয়েছেন সপ্তাহ খানেক হলো। তার সঙ্গে যোগ দিয়েছিলেন জেরার্দ পিকে, সের্জিও বুস্কেতস, জর্দি আলবারা। এরপর দিন যোগ দিয়েছিলেন তরুণ ওসমান ডেম্বেলে ও সের্জি সাম্পার। এদিন অনুশীলনে ছিলেন সদ্য দলে যোগ দেওয়া আরতুরো ভিদালও। ছিলেন গোলরক্ষক টের স্টেগানও। এছাড়া ইনজুরি কাটিয়ে অনুশীলনে যোগ দিয়েছেন কার্লেস এলেনা।

যুক্তরাষ্ট্র সফরে আশানুরূপ পারফর্ম করতে পারেনি ফুটবল ক্লাব বার্সেলোনা। দলের সেরা তারকাদের ছাড়া দুই ম্যাচে হারে দলটি। রোমার কাছে তো ২-৪ গোলে উড়েই যায়। এরপর মিলানের বিপক্ষে ০-১ গোলের হার। তবে সফরে একটি জয় পেয়েছিল তারা। তাও টাই-ব্রেকারে। নির্ধারিত সময়ে ২-২ গোলে ড্র থাকার পর টাই-ব্রেকারে ৫-৩ ব্যবধানে জয় পায় স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

আগামী ১৩ আগস্ট মৌসুমের প্রথম ম্যাচে মাঠে নামছে বার্সেলোনা। সুপারকোপা দ্য স্পেনার ফাইনালে প্রতিপক্ষ সেভিয়া। এরপর জোয়ান গাম্পার ট্রফিতে আর্জেন্টিনার বোকা জুনিয়র্সের বিপক্ষে মাঠে নামবে ১৫ আগস্ট। ১৯ আগস্ট লি লিগায় প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ আলাভেস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.