Sylhet Today 24 PRINT

এবারের বিপিএলেও নেই বরিশাল বুলস!

ক্রীড়া প্রতিবেদক |  ১৩ আগস্ট, ২০১৮

বরিশাল অঞ্চলের মানুষদের জন্য নিশ্চয় ভালো খবর নয় এটি। গত আসরের মতো এবারও দেশের ক্রিকেটের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) না থাকার সম্ভাবনা জেগেছে বরিশাল বুলসের।

গত আসরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) ব্যাংক গ্যারান্টি না দিতে পারায় শেষ মুহূর্তে বিপিএল থেকে বাদ পড়েছিল বরিশালর বুলস। যে কারণে আট দলের পরিবর্তে সাত দল নিয়েই অনুষ্ঠিত হয় বিপিএলের পঞ্চম আসর। তবে ধারণা করা হচ্ছিল বিপিএলের ষষ্ঠ আসরে ফিরবে বরিশাল। কিন্তু সোমবার জানা গেল নতুন তথ্য। হয়তো ষষ্ঠ আসরেও থাকছেনা বরিশাল বুলস।

এখনও পুরোপুরি নিশ্চিত না হওয়া গেলেও বিসিবির ডিসিপ্লিন কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এমনই ইঙ্গিত দিয়েছেন। সোমবার সাংবাদিকদের সাথে আলাপকালে এমনটাই ইঙ্গিত দেন তিনি।

সেই সঙ্গে তিনি আরও জানিয়েছেন, আগামী বিপিএলেও থাকছে সাত দল। এই আসরেও কেন বরিশালকে অন্তর্ভুক্ত করা হচ্ছেনা সেটা নিয়েও খোলামেলা ভাবে কথা বলেন তিনি।

তিনি জানান, 'এবারের আসরেও মনে হয় বরিশাল বুলস থাকবে না। আগের বছরের মতো এবারেও ৭টা দলই থাকবে বিপিএলে। কারণ এ বছর সময় খুব কম। একটা দল বাড়ালে ম্যাচও অনেকগুলো বেড়ে যাবে।

তাছাড়া আগামী বিপিএল শেষ হতে না হতেই ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ডে সিরিজ খেলতে চলে যাবে বাংলাদেশ টিম। আপনারা জানেন নতুন একটি দল বাড়ালে টুর্নামেন্ট লম্বা হবে। সুতরাং এ বছরও দল বাড়ার কোন সম্ভাবনা নেই।'

উল্লেখ্য যে, চলতি বছর বিপিএল অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও নির্বাচনের কারণে পিছিয়ে নিয়ে যাওয়া হয়েছে বিপিএল। যে কারণে আগামী বছরের জানুয়ারিতে বসবে বিপিএলের ষষ্ঠ আসর।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.