Sylhet Today 24 PRINT

প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক |  ১৬ আগস্ট, ২০১৮

সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়শিপের সেমিফাইনালে ভুটানের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় শুরু হয়েছে ম্যাচটি। প্রথমার্ধে স্বাগতিকদের বিপক্ষে ম্যাচের ১৮, ৩৮ ও ৪৩ মিনিটে তিনটি গোল করেছে গোলাম রাব্বানী ছোটনের শিষ্যরা। তাতে ৩-০ ব্যবধানে এগিয়ে রয়েছে বাংলাদেশ। এখন খেলার বিরতি চলছে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) ভুটানের চাংলিমিথান স্টেডিয়ামে ম্যাচের ১৮ মিনিটের সময় কর্নায় পায় বাংলাদেশ। কর্নার কিক থেকে বল ক্লিয়ার করেন ভুটানের গোলরক্ষক। বল ডি বক্সের মধ্যে চলে যায়। সেখান থেকে ভুটানের রক্ষণভাগের একজন খেলোয়াড় বল ডি বক্সের বাইরে ঠেলে দেন। বল পেয়ে যান আনাই মোগিনি। ডি বক্সের বাইরে থেকেই শট নেন মোগিনি। তার লম্বা কিক ঠেকাতে পারেননি ভুটানের গোলরক্ষক।

৩৮ মিনিটের মাথায় ডি বক্সের মধ্যে উড়ে আসা বল ক্লিয়ার করতে গিয়ে পড়ে যান ভুটানের রক্ষণভাগের খেলোয়াড়। বল তার পায়ে লেগে উপরে উঠে যায়। সেই বলে ডান পায়ে জোরালো শট নেন অনুচিং মোগিনি। তার নেওয়া শট গোলরক্ষকের মাথার উপর দিয়ে জালে আশ্রয় নেয়। ৪৩ মিনিটে লম্বা পাস ভুটানের রক্ষণভাগ চিড়ে গোল পোস্টের দিকে যেতে থাকে।

ভুটানের গোলরক্ষক সামনে ঝাপিয়ে পড়ে বল ধরার চেষ্টা করেন। কিন্তু ঠিকমতো ধরতে পারেননি। তার হাতছাড়া হওয়া বল তহুরা খাতুনের দিকে ঠেলে দেন শামসুন্নাহার। বল পেয়ে শট নিতে যাবেন। তখনই তাকে ঠাক্কা দেয় ভুটানের রক্ষণভাগের খেলোয়াড়রা। কিন্তু ধাক্কা খেয়ে বল নিয়েই পোস্টের মধ্যে ঢুকে পড়েন তহুরা খাতুন (৩-০)।

প্রথম আসরে এই ভুটানকে ৩-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ। আজ প্রথমার্ধেই বাংলাদেশ তিনবার বল জালে জড়িয়েছে। এবার ব্যবধানটা কত হয় দেখার বিষয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.