Sylhet Today 24 PRINT

রোনালদোর অভিষেক ম্যাচে জুভেন্টাসের জয়

স্পোর্টস ডেস্ক |  ১৯ আগস্ট, ২০১৮

প্রতিযোগিতামূলক ফুটবলে জুভেন্টাসের হয়ে অভিষেক ম্যাচে জয় পেয়েছেন সদ্য রিয়াল মাদ্রিদ থেকে আসা ক্রিশ্চিয়ানো রোনালদো। সেরি আর উদ্বোধনী ম্যাচে কিয়েভোর সঙ্গে ৩-২ গোলে জিতেছে টানা সাত আসরের চ্যাম্পিয়ন জুভেন্টাস।

প্রতিপক্ষের মাঠে শনিবার সামি খেদিরার গোলে শুরুতেই এগিয়ে যায় দলটি। স্তেপনিস্কির গোলে সমতা ফেরানো কিয়েভো এগিয়ে যায় জাক্কেরিনির গোলে। মাত্তিয়া বানির আত্মঘাতী গোলে আবার ম্যাচে ফেরে সমতা। যোগ করা সময়ে কিয়েভোর জালে বল পাঠিয়ে অতিথিদের দারুণ এক জয় এনে দেন বের্নার্দেস্কি।

তৃতীয় মিনিটে এগিয়ে যায় জুভেন্টাস। মিরালেম পিয়ানিচের কর্নারে জর্জো কিয়েল্লিনির হেডে বল পান খেদিরা। জার্মান মিডফিল্ডার দলকে এগিয়ে নেওয়ার সহজ সুযোগ হাতছাড়া করেননি।

শুরুতেই এগিয়ে যাওয়া জুভেন্টাস একের পর এক আক্রমণে ব্যস্ত রাখে কিয়েভোর রক্ষণ। দুয়েকবার ঝলক দেখান রোনালদো, তবে প্রতিপক্ষকে খুব একটা ভোগাতে পারেননি তিনি।

খেলার ধারার বিপরীতে ৩৮তম মিনিটে সমতা ফেরায় গত মৌসুমে ত্রয়োদশ স্থানে থেকে লিগ শেষ করা কিয়েভো। জুভেন্টাসের সাবেক খেলোয়ার জাক্কেরিনির ক্রসে হেডে জাল খুঁজে নেন স্টেপিনিস্কি।

দ্বিতীয়ার্ধে জাক্কেরিনিকে জোয়াও কানসেলো ফাউল করলে পেনাল্টি পায় কিয়েভো। সফল স্পটকিকে ৫৬তম মিনিটে দলকে এগিয়ে নেন জাক্কেরিনি।

একের পর এক আক্রমণ সুফল ৭৫তম মিনিটে পায় জুভেন্টাস। বানির আত্মঘাতী গোলে ম্যাচে ফেরে সমতা।

দ্বিতীয়ার্ধের বদলি মারিও মানজুকিচ ৮৭তম মিনিটে বল জালে পাঠালে ভিডিও রিপ্লে দেখে রেফারি বাতিল করে দেন মানজুকিচের গোল।

যোগ করা সময়ের তৃতীয় মিনিটে ইতালিয়ান চ্যাম্পিয়নদের এগিয়ে নেন বের্নার্দেস্কি। আলেক্স সান্দ্রোর পাস থেকে বল জালে পাঠান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.