Sylhet Today 24 PRINT

মেসির পায়েই বার্সার ৬ হাজারতম গোল

স্পোর্টস ডেস্ক |  ১৯ আগস্ট, ২০১৮

নিজেকে দিন দিন ছাড়িয়ে যাওয়ার মিশনে আরও একটি মাইলফলক গড়লেন লিওনেল মেসি। বার্সেলোনার লা লিগা ইতিহাসে ৬ হাজারতম গোলটি আর্জেন্টাইন অধিনায়কের পা থেকে আসে। ম্যাচের ৬৪তম মিনিটে লিওনেল মেসি গোল করে বার্সেলোনাকে ১-০ গোলে এগিয়ে দেন।

আর তার জোড়া গোলেই দেপোর্তিভো আলাভেজকে ৩-০ ব্যবধানে উড়িয়ে দিল ‍বার্সা। দলের হয়ে অন্য গোলটি করেন ফিলিপ কুতিনহো। আর এতেই লিওনেল মেসি এদিন বার্সেলোনার হয়ে একটি মাইলফলকের সাক্ষী হয়ে থাকলেন।

ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত ম্যাচটিতে এদিন বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল বার্সেলোনা। এদিন তারা ৭৯ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে। আর ২১ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে দেপোর্তিভো আলাভেস। বার্সেলোনা টার্গেটে শট নেয় নয়টি। কিন্তু আলাভেস টার্গেটে একটি শটও নিতে পারেনি।

এদিন ম্যাচের প্রথমার্ধে কোনো দল গোল করতে পারেনি। কিন্তু দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৪তম মিনিটে বার্সেলোনাকে ১-০ গোলে এগিয়ে দেন লিওনেল মেসি। ম্যাচের ৮৩তম মিনিটে ফিলিপে কুতিনহোর গোলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সেলোনা। এরপর অতিরিক্ত সময়ে তথা (৯০+২) মিনিটে গোল করে বার্সেলোনাকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন লিওনেল মেসি। বাকি সময়ে কোনো গোল না হওয়ায় ৩-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.