Sylhet Today 24 PRINT

ছারপোকার কামড়ে হাসপাতালে ৮ ক্রিকেটার!

স্পোর্টস ডেস্ক |  ০৫ সেপ্টেম্বর, ২০১৮

ড্রেসিংরুমে ছারপোকার কামড় খেয়ে হাসপাতালে গেছেন আট ক্রিকেটার। পাকিস্তানের প্রথম শ্রেণির টুর্নামেন্টের এক ম্যাচে এ ঘটনা ঘটেছে ।

প্রথম শ্রেণির টুর্নামেন্ট বলে ড্রেসিংরুম থেকে শুরু করে সবকিছু তাই ঝকঝকে–তকতকে থাকার কথা থাকলেও ড্রেসিংরুমে ছারপোকার রাজত্ব। শেষ পর্যন্ত ছারপোকার কামড় খেয়ে হাসপাতালেই যেতে হল ক্রিকেটারদের।

আক্রান্তদের একজন পাকিস্তানের জার্সিতে ৪০ টেস্ট ও ৫৮ ওয়ানডে খেলা সাবেক ব্যাটসম্যান ইমরান ফারহাত।

সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি এই অবিশ্বাস্য খবরটি জানান। কায়েদ-ই-আজম ট্রফিতে হাবিব ব্যাংক লিমিটেডের হয়ে খেলতে গিয়েছিলেন ডায়মন্ড ক্রিকেট গ্রাউন্ডে। সেখানকার ড্রেসিংরুমে ছারপোকার আক্রমণের শিকার হন ইমরান ফারহাতসহ আরও সাত ক্রিকেটার। সেখানেই অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় ক্রিকেটারদের।

৩৬ বছর বয়সী এই ব্যাটসম্যান ইসলামাবাদের এই মাঠের বাজে অবস্থা ভিডিও করে টুইটারে ছেড়েছেন। আক্রান্ত ক্রিকেটারদের ছবিও পোস্ট করেছেন তিনি। মাঠের আউটফিল্ডের অবস্থা ভীষণ বাজে। গ্যালারিতে ভাঙা আসন, ড্রেসিংরুমে শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা অচল এবং ময়লার দঙ্গলে ভর্তি।

ইমরান ফারহাত তাঁর টুইটে লেখেন, ছারপোকার ভয়াবহ কামড় খেয়ে মাঠ থেকে হাসপাতালে যাচ্ছি। সবাই অসুস্থবোধ করছে।

এর আগে লাহোর সিটি ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠের বাজে অবস্থা নিয়ে আরেকটি ভিডিও টুইটারে পোস্ট করেন পাকিস্তানের সাবেক অধিনায়ক মিসবাহ-উল হক।

টুইট বার্তায় তিনি বলেন, এটা কোনো গুদামঘর না। এটা এলসিসিএ ক্রিকেট গ্রাউন্ড যেখানে প্রথম শ্রেণির একটি ম্যাচ চলছে এবং ছয়জন টেস্ট ক্রিকেটার এই ম্যাচে খেলছে। আউটফিল্ড ও উইকেট খেলার মতো না। ক্রিকেটারদের আরেকটু ভালো অবকাঠামো প্রাপ্য।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.