Sylhet Today 24 PRINT

নেইমারের কাঁধে ব্রাজিলের দায়িত্ব

স্পোর্টস ডেস্ক |  ০৭ সেপ্টেম্বর, ২০১৮

স্থায়ীভাবে নেইমার কাঁধে দায়িত্ব পরলো ব্রাজিলের। যুক্তরাষ্ট্রের প্রীতি ম্যাচের আগে ব্রাজিল কোচ তিতে স্থায়ী অধিনায়ক হিসেবে নেইমারের নাম ঘোষণা করেছেন। প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) খেলা এই ফুটবল তারকা নতুন দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তিতে।

সম্প্রতি ব্রাজিল বিশ্বকাপে নেইমার কাঙ্ক্ষিত সাফল্য পাননি। ব্রাজিল শেষ পর্যন্ত বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে। পায়ের ইনজুরি থেকে বিশ্বকাপ মিশনে ফিরে আসলেও প্রতিযোগিতায় করেন মাত্র দুই গোল। তাছাড়া মাঠে গড়াগড়ি করে ‘অভিনয়’ এর জন্যও সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে।

নতুন এই দায়িত্ব পাওয়ার পর নেইমার সাংবাদিকদের বলেন, আমি এখনও শিখছি, শেখার অনেক কিছু আছে। এই দায়িত্বটা আমার জন্য অবশ্যই ভালো হবে।

তাকে নিয়ে সমালোচনার জবাব দিয়ে নেইমার বলেন, আমি অনেক সমালোচকের লক্ষ্যবস্তুতে পরিণত হয়েছি। আমি মনে করি সে বিষয়ে এখন কথা বলার যথার্থ সময় নয়। যখন আমি কিছু বলতে পারব না, তখন নীরবতাই বড় উত্তর। তবে সমর্থকরা আশা করেছিল আমরা (বিশ্বকাপ) চ্যাম্পিয়ন হব। কিন্তু আমরা পারিনি। এজন্য তাদের কাছে ক্ষমা চাচ্ছি।
 
অধিনায়কত্ব নিয়ে তিনি বলেন, অধিনায়কত্বের কারণে আমার দায়িত্ব আরও বেড়ে গেছে। তবে ভালো ফুটবল খেলতে না পারলে এই দায়িত্বের কোনও প্রয়োজন নেই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.