Sylhet Today 24 PRINT

পোলান্ডের বিপক্ষে ইতালির ড্র

স্পোর্টস ডেস্ক |  ০৮ সেপ্টেম্বর, ২০১৮

পোলান্ডের বিপক্ষে ড্র করেছে ইতালি। উয়েফা নেশন্স লিগে বোলোনিয়ায় শুক্রবার রাতে ‘এ’ লিগের গ্রুপ-৩ এর ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকে বল দখলে এগিয়ে ছিল ইতালি। তবে ৪০তম মিনিটে কাঙ্ক্ষিত গোল পেয়ে যায় অতিথিরা। প্রতিপক্ষের ভুলে লেভানদফস্কি বল পেয়ে বাঁ-দিক থেকে দারুণ এক ক্রস বাড়ান, ডি-বক্সের মাঝ বরাবর ফাঁকায় বল পেয়ে ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন নাপোলির মিডফিল্ডার জেলিনস্কি।

এই নিয়ে শেষ ছয় ম্যাচের সবকটিতে কমপক্ষে একটি করে গোল খেল চারবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। আগের পাঁচ ম্যাচের মাত্র একটিতে জিতেছে তারা; দুটি করে হার ও ড্র।

৭৮তম মিনিটে অবশেষে স্পট কিকে সমর্থকদের মুখে হাসি ফোঁটান চেলসির মিডফিল্ডার জর্জিনিয়ো। কিছুক্ষণ আগে বদলি নামা ফিওরেন্তিনার ফরোয়ার্ড ফেদেরিকো কিয়েজা ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টিটি পায় ইতালি। ব্রাজিলে জন্ম নেওয়া জর্জিনিয়োর ইতালির হয়ে আন্তর্জাতিক ফুটবলে এটা প্রথম গোল।

‘সি’ লিগের গ্রুপ-৪ এ লিথুয়ানিয়ার মাঠে ১-০ গোলে জিতেছে সার্বিয়া। রোমানিয়া ও মন্টেনেগ্রোর মধ্যে গ্রুপের অন্য ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

বিশ্বকাপে চমক দেখানো রাশিয়া দারুণ জয়ে শুরু করেছে। ‘বি’ লিগের গ্রুপ-২ এ তুরস্কের মাঠে ২-১ গোলে জিতেছে বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনাল খেলা দলটি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.