Sylhet Today 24 PRINT

মেসির সঙ্গ দিতে বার্সার প্রেসিডেন্ট হচ্ছেন লাপোর্তা

স্পোর্টস ডেস্ক |  ১১ জুলাই, ২০১৫

আর ক’দিন পরেই বার্সেলোনার প্রেসিডেন্ট পদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হবে। এবারের পদের জন্য অন্যতম প্রতিদ্বন্দ্বী হচ্ছেন জন লাপোর্তা। আর প্রেসিডেন্ট হতে আশাবাদী লাপোর্তা জানিয়েছেন, তিনি যদি জিততে পারেন তাহলে লিওনেল মেসি ক্যাম্প ন্যু’তে আরো সহজে খেলতে পারবে।

আর্জেন্টাইন অধিনায়ককে ভরসা দেয়া লাপোর্তা এর আগে ২০০৩ থেকে ২০১০ পর্যন্ত কাতালান ক্লাবটির প্রেসিডেন্ট ছিলেন। আর ১৮ জুলাইযের নির্বাচনে জিতে আবারো তিনি দলের হাল ধরতে চান।

২৭ বছর বয়সী মেসির গত মৌসুমে ক্লাব ছাড়ার গুঞ্জন উঠেছিল। সে সময় কোচ লুইস এনরিকের সঙ্গেও তার দ্বন্দ্বের কথা শোনা গিয়েছিল। তবে কয়েকমাসের ব্যবধানে আবারো দুর্দান্ত ফর্মে ফিরে আসেন চারবারের বিশ্বসেরা এ ফুটবলার। সেই সঙ্গে বার্সার হয়ে যেতেন ট্রেবল।

৫৩ বছর বয়সী লাপোর্তা জানান, বার্সার ভালো খেলার পেছনে মেসির ভালো থাকাটা অনেক বেশি প্রয়োজন। তিনি আরো জানান ভোটের মাধ্যমে যদি তাকে জয়ী করা হয় তাহলে তিনি সব সময় খুশি রাখবেন মেসিকে।

লাপোর্তা বলেন, ‘গত মৌসুমে লিওকে বিক্রির কথা উঠেছিল। তবে আমার অধিনে মেসি ‍আরো ভালো থাকবে।’

এবারের নির্বাচনে লাপোর্তার সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করছেন সর্বশেষ প্রেসিডেন্ট হিসেবে থাকা জোসেফ মারিও বার্তেমেউ। দ্বিতীয় মেয়াদে বার্তেমেউ নির্বাচিত হতে চাইলেও লাপোর্তা তার সমালোচনা করে জানিয়েছেন, তার সময় বোর্ড সমঝোতার মধ্যে ছিল না।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.