Sylhet Today 24 PRINT

পাকিস্তান সিরিজের জন্য নারী ক্রিকেট দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক |  ২৯ সেপ্টেম্বর, ২০১৮

চারটি টি-টুয়েন্টি ও একটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলতে আগামী শনিবার রাতেই ঢাকায় আসছে পাকিস্তান নারী ক্রিকেট দল। মঙ্গলবার থেকে কক্সবাজারে বাংলাদেশের মেয়েদের বিপক্ষে সিরিজ তাদের।

আর এই সিরিজ সামনে রেখে শনিবার (২৯ সেপ্টেম্বর) ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

যথারীতি ওয়ানডে অধিনায়ক হিসেবে রুমানা আহমেদ ও টি-টুয়েন্টি অধিনায়ক হিসেবে রয়েছেন সালমা খাতুন। নভেম্বরে টি-টুয়েন্টি বিশ্বকাপ। আর এই বিশ্বকাপকে সামনে রেখে এখন জোর প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। পাকিস্তানের বিপক্ষে সিরিজটিও টি-টুয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির অংশ। আর একারণেই ১টি ওয়ানডের সঙ্গে ৪টি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে দুই দল।

২ অক্টোবর (সোমবার) দুই দলের প্রথম টি-টুয়েন্টি। এরপর ৩, ৫ ও ৬ অক্টোবর যথাক্রমে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ টি-টুয়েন্টি ম্যাচ। একমাত্র ওয়ানডেটি ৮ অক্টোবর। সবগুলো ম্যাচই হবে কক্সবাজারে।

বাংলাদেশ স্কোয়াড:

রুমানা আহমেদ (ওয়ানডে অধিনায়ক), সালমা খাতুন (টি-টুয়েন্টি অধিনায়ক), নিগার সুলতানা, ফারজানা হক, খাদিজা তুল কুবরা, ফাহিমা খাতুন, আয়েশা রহমান, শামিমা সুলতানা, জাহানারা আলম, নাহিদা আক্তার, পান্না ঘোষ, রিতু মনি, সানজিদা ইসলাম, শারমিন সুলতানা, সুরাইয়া আজমিন, শারমিন আক্তার সুপ্তা, লতা মণ্ডল, মুরশিদা খাতুন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.