Sylhet Today 24 PRINT

স্টার্লিংয়ের জোড়া গোলে স্পেনকে হারাল ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক |  ১৬ অক্টোবর, ২০১৮

রহিম স্টার্লিংয়ের জোড়া গোলে স্পেনকে হারিয়েছে ইংল্যান্ড।

সোমবার সেভিয়ায় ৩-২ গোলের ব্যবধানে ম্যাচ জেতে গ্যারেথ সাউথগেটের দল।

রহিম স্টার্লিং ছাড়াও ইংল্যন্ডের হয়ে অপর গোল করেছেন মার্কাস র‌্যাশফোর্ড। স্পেনের হয়ে গোল দুটি করেন পাকো আলকাসের ও সার্জিও রামোস। এর মাধ্যমে তিন বছর ও ২৭ ম্যাচ পর জাতীয় দলের হয়ে আবারও গোল করলেন স্টার্লিং।

শুরুতেই ইংল্যান্ডকে চেয়ে ধরা স্পেন ম্যাচের ১৬তম মিনিটে গোল খেয়ে বসে। স্পেনের করা আক্রমণ প্রতিরোধ করে পিকফোর্ড বল বাড়ান হ্যারি কেইনকে। কেইনের কাছ থেকে বল পেয়ে মার্কাস র‌্যাশফোর্ড দ্রুত পাস দেন রহিম স্টার্লিংকে। সেখান থেকেই ডি-বক্সে ঢুকে গোল করেন ম্যানচেস্টার সিটি এই মিডফিল্ডার।

প্রথম গোলের মত ইংল্যান্ডের দ্বিতীয় গোলটিও আসে প্রতি-আক্রমণ থেকে। ২৯তম মিনিটে পিকফোর্ডের উঁচু করে বাড়ানো বল ধরে কেইন বাড়ান র‌্যাশফার্ডকে। ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরোয়ার্ড প্রথম ছোঁয়ায় বল নিয়ন্ত্রণ নিয়ে ডি-বক্সে ঢুকে জোরালো শটে জাল কাঁপান।

৩৮তম মিনিটে আবারও গোল করে অতিথিরা। ডান দিক থেকে কেইনের গোলমুখে বাড়ানো বল টোকা দিয়ে নিজের দ্বিতীয় গোলটি করেন স্টার্লিং। দেশের পক্ষে এটা তার চতুর্থ গোল।

প্রথমার্ধে তিন গোলে পিছিয়ে পড়া স্পেন প্রথম গোল পায় ম্যাচের ৫৮তম মিনিটে। রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার মার্কো আসেনসিওর কর্নারে দারুণ হেডে গোলটি করেন আগের মিনিটেই বদলি নামা বরুসিয়া ডর্টমুন্ড ফরোয়ার্ড পাকো আলকাসের।

যোগ করা সময়ের সপ্তম মিনিটে শেষবারের মত গোল পায় স্পেন। রিয়াল মিডফিল্ডার দানি সেবাইয়োসের ক্রসে হেড করে ব্যবধান আরও কমান সার্জিও রামোস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.