Sylhet Today 24 PRINT

রাতে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিল

স্পোর্টস ডেস্ক |  ১৬ অক্টোবর, ২০১৮

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ১২টায় আলবিসেলেস্তারা মুখোমুখি হবে সেলেকাওদের। সৌদি আরবের কিংস আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ ম্যাচটি।

ম্যাচে সাদা-আকাশী শিবিরে লিওনেল মেসি না থাকলেও আছেন জুভেন্তাসের জার্সি গায়ে সিরি’এ লিগ কাঁপানো দিবালা। আর দর্শকদের ছন্দময় ফুটবলে মুগ্ধ করতে ব্রাজিল দলে থাকবেন নেইমার।

সৌদি আরব সফরে নিজেদের প্রথম ম্যাচে ইরাকের বিপক্ষে ৪-০ গোলে জিতেছিল আর্জেন্টিনা। আর স্বাগতিক সৌদি আরবকে ২-০ গোলে হারিয়ে প্রথম ম্যাচে ব্রাজিলও ঝালিয়ে নিয়েছে নিজেদের। মর্যাদার লড়াইয়ে জয়ের ধারা ধরে রাখতে পূর্ণ শক্তির দল ঘোষণা করেছেন ব্রাজিলের কোচ তিতে। একাদশে প্রথম সারির সব খেলোয়াড়কেই দেখা যাবে মাঠে।

তবে আর্জেন্টিনা দলে দেখা যাবে না ফুটবলের সবচেয়ে বড় বিজ্ঞাপন মেসিকে। শোনা যাচ্ছে ব্রাজিলের বিপক্ষে ম্যাচের শুরুর একাদশে রাখা হবে না আরেক তারকা পাওলো দিবালাকেও। তার বদলে এডুয়ার্ডো সালভিওকে দেখা যাবে ম্যাচের শুরুতে। তবে পরে মাঠে নামানো হবে এই জুভেন্তাস স্ট্রাইকারকে।

এর আগে এই দুই দলের ১০৮ দেখায় ৪৪ বার জয়ের স্বাদ পেয়েছে ব্রাজিল, আর্জেন্টিনার জয় ৩৯টি। তবে, সর্বশেষ দেখায় ২০১৭ সালে ১-০ গোলের জয় বাড়তি প্রেরণা যোগাবে আর্জেন্টাইনদের।

ব্রাজিলের সম্ভাব্য একাদশ: অ্যালিসন বেকার, দানিলো, মার্কুইনহোস, মিরান্ডা, ফিলিপে লুইজ, ক্যাসেমিরো, ফ্রেড, রেনাতো অগাস্টো, ফিলিপে কৌতিনহো, নেইমার ও গ্যাব্রিয়েল হেসুস।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: সার্জিও রোমেরো, জার্মান পিজেল্লা, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস তালিয়াফিকো, লিয়ান্দ্রো পারাদেস, রদ্রিগো বাত্তালিয়া, জিওভানি ল সেলসো, এডুয়ার্ডো সালভিও, মাউরো ইকার্দি, অ্যাঞ্জেল কোররেয়া।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.