Sylhet Today 24 PRINT

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক |  ২১ অক্টোবর, ২০১৮

নির্ভরযোগ্য দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবালকে ছাড়াই জিম্বাবুয়ের বিরুদ্ধে মাঠে নেমেছে বাংলাদেশ। ম্যাচে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

রোববার (২১ অক্টোবর) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে বাংলাদেশ একাদশে রয়েছে একটি চমক। প্রথমবারের মতো দলে ডাক পাওয়া অলরাউন্ডার ফজলে রাব্বি এবার একাদশেও সুযোগ পেয়েছেন।

এ ছাড়া দলে ফেরা অলরাউন্ডার সাইফুদ্দিন ও স্পিনার নাজমুল ইসলাম অপুও একাদশে রয়েছেন। জ্বরের কারণে এই ম্যাচে খেলতে পারছেন না পেসার রুবেল হোসেন।

দেশের মাটিতে এই জিম্বাবুয়ের বিপক্ষে রেকর্ড বেশ সমৃদ্ধ বাংলাদেশের। এখন পর্যন্ত আটটি ওয়ানডে সিরিজ খেলেছে দুই দল। এর মধ্যে একটি বাদে সবকটিতেই জিতেছে টাইগাররা।

নিজেদের মাটিতে ২০০১ সালে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডে সিরিজে মুখোমুখি হয় বাংলাদেশ। তিন ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশ হয় টাইগাররা। তবে এর পর আর কোনো ওয়ানডে সিরিজ হারেনি বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, ইমরুল কায়েস, ফজলে রাব্বি, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, নাজমুল ইসলাম অপু ও মুস্তাফিজুর রহমান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.