Sylhet Today 24 PRINT

তৃতীয় ওয়ানডেতে ডাক পেলেন সৌম্য

স্পোর্টস ডেস্ক |  ২৪ অক্টোবর, ২০১৮

এশিয়া কাপের পর স্কোয়াড থেকে বাদ পড়া ব্যাটসম্যান সৌম্য সরকার জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ওয়ানডের জন্য দলের ডাক পেয়েছেন। তবে এতে বাংলাদেশ ক্রিকেট দলের বর্তমান স্কোয়াডে কোন পরিবর্তন না এনেই ১৬ জনের দল হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

এদিকে বর্তমানে খুলনায় জাতীয় লিগের ম্যাচ খেলতে অবস্থান করছেন সৌম্য। ম্যাচের মাঝখানেই তাকে চট্টগ্রাম আসতে হচ্ছে। তাই জাতীয় লিগের ওই ম্যাচে সৌম্যের বদলি হিসেবে মাঠে নামছেন রবিউল ইসলাম রবি।

সর্বশেষ এশিয়া কাপের দলে মাঝপথে যোগ দেওয়ার পর খেলেছিলেন দুই ম্যাচ। এক ম্যাচে রান না পেলেও বল হাতে রেখেছিলেন অবদান। ফাইনালে ভারতের বিপক্ষে বিপর্যয়ের মধ্যে করেন দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান। তবে তা যথেষ্ট মনে হয়নি নির্বাচকদের কাছে। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডের জন্যই দেওয়া ১৫ জনের দলে ছিলেন না এই ব্যাটসম্যান।

ছন্দ হারিয়ে ফেলার পর দলে আসা যাওয়ার মধ্যে ছিলেন সৌম্য। এই সময়ে জাতীয় লিগের তৃতীয় রাউন্ডে দুই ইনিংসেই করেন ৭০ এর বেশি রান, বল হাতে নেন ৫ উইকেট।

তাছাড়া জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে করেন অপরাজিত সেঞ্চুরি। সেই সেঞ্চুরি মাঠে বসে দেখে প্রধান নির্বাচক বলেছিলেন ছন্দে ফেরা এই ব্যাটসম্যানকে অতিসত্বর দেখা যেতে পারে জাতীয় দলে। সেই কথার রেশ থাকতেই জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের মাঝপথে দলে ফিরছেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.