Sylhet Today 24 PRINT

প্রথম টেস্ট খেলতে সিলেটে বাংলাদেশ দল

ক্রীড়া প্রতিবেদক |  ২৭ অক্টোবর, ২০১৮

ওয়ানডে সিরিজে জিম্বাবুয়েকে ৩-০ তে হোয়াইট ওয়াশ করার পর দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে অংশ নিতে সিলেটে এসে পৌঁছেছে স্বাগতিক বাংলাদেশ ক্রিকেট দল।

শনিবার (২৭ অক্টোবর) বাংলাদেশ বিমান যোগে সকাল সোয়া ১০টায় চট্টগ্রাম থেকে রওনা হয়ে ১১টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আভ্যন্তরীণ টার্মিনালে অবতরণ করেন বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা।

একই বিমানে সেখান থেকে দুপুর সোয়া ১২টায় রওনা হয়ে দুপুর ১টায় সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে স্টিভ রোডস ও তার শিষ্যরা অবতরণ করেন বলে সংবাদ মাধ্যমকে জানায় বিসিবি সূত্র।

সূত্র আরো জানায়, সিলেটে এসেছেন জাতীয় দলের মুমিনুল হক, শফিউল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, লিটন দাস ও মোহাম্মদ মিথুন। জিম্বাবুয়ের দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের জন্য দলের কয়েকজন ক্রিকেটার শনিবার দলের সঙ্গে সিলেট আসতে পারেন নি। প্রস্তুতি ম্যাচ শেষে দলের সাথে তাদের পরে যোগ দেওয়ার কথা রয়েছে বলেও জানা যায়।

সিলেট পৌঁছে ৬ দিনের অনুশীলন শেষে আগামী ৩-৭ নভেম্বর সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হবে দুই দল। দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি গড়াবে ১১-১৫ নভেম্বর মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.