Sylhet Today 24 PRINT

আবারও নাপোলির সঙ্গে পিএসজির ড্র

স্পোর্টস ডেস্ক |  ০৭ নভেম্বর, ২০১৮

নাপোলির বিপক্ষে নিজেদের মাঠে ২-২ গোলে ড্র করার পর এবার প্রতিপক্ষের মাঠে ১-১ গোলে ড্র করল পিএসজি। এই ড্রয়ে নাপোলির কাছে ইউরোপীয় প্রতিযোগিতায় অজেয় থাকল পিএসজি। দুই দলের আগের তিন দেখায় পিএসজির জয় দুটি; বাকি ম্যাচটি ড্র।

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ‘সি’ গ্রুপের ম্যাচে দুদলই এই প্রতিযোগিতায় দ্বিতীয়বারের মত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে।

প্রথমার্ধের যোগ করা সময়ে এগিয়ে যায় পিএসজি। বাঁ দিক থেকে সতীর্থের বাড়ানো বল ধরে কিলিয়ান এমবাপের ছোট পাস ডি বক্সের মধ্যে পেয়ে যান হুয়ান বের্নাত। স্পেনের এই ডিফেন্ডারের কাঁপায় নাপোলির জাল।

৫১তম মিনিটে ড্রিস মের্টেন্সের শট কর্নারের বিনিময়ে ফেরান জানলুইজি বুফ্ফন। দুই মিনিট পর মের্টেন্সের চিপ শেষ মুহূর্তে ফিস্ট করে ফিরিয়ে পিএসজির ত্রাতা তিনি।

একটু পর ইনসিনিয়ে থেকে বল কায়েহানের পা হয়ে পেয়ে যান মারিও রুই। পর্তুগালের এই ডিফেন্ডারের সাইড ভলি আটকে দেন পিএসজি জার্মান ডিপেন্ডার টিলো কেরার।

৬৩ তম মিনিটে সফল স্পট কিকে নাপোলিকে সমতায় ফেরান ইনসিনিয়ে। বলের লাইনে ঝাঁপিয়ে পড়েও ইতালিয়ান ফরোয়ার্ডের শট আটকাতে পারেননি বুফ্ফন। ডি বক্সের মধ্যে হোসে কায়েহান ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

আর্জেন্টাইন মিডফিল্ডার আনহেল দি মারিয়াকে তুলে নিয়ে ফরোয়ার্ড এদিনসন কাভানিকে ৭৬তম মিনিটে নামান পিএসজি কোচ। ৮৪তম মিনিটে কেরারকে বল বাড়িয়ে ফিরতি পাস থেকে এমবাপের নেওয়া শট দূরের পোস্ট দিয়ে বেরিয়ে গেলে সমতায় শেষ হয় ম্যাচ।

গ্রুপের অন্য ম্যাচে রেড স্টার বেলগ্রেডের মাঠে ২-০ গোলে হারা লিভারপুল ৬ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে শীর্ষে আছে। লিভারপুলের সমান পয়েন্ট নিয়ে নাপোলি দ্বিতীয় স্থানে রয়েছে। ৫ পয়েন্ট নিয়ে তৃতীয় পিএসজি। ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে বেলগ্রেড।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.