Sylhet Today 24 PRINT

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক |  ১১ ডিসেম্বর, ২০১৮

স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে টসে হেরে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সফরকারীরা। মঙ্গলবার (১১ ডিসেম্বর) মিরপুরে দুপুর একটায় শুরু হবে ম্যাচটি।

রোববার সিরিজের প্রথম ম্যাচে জিতে এরই মধ্যে ১-০তে এগিয়ে আছে বাংলাদেশ। আজকের ম্যাচে জয় পেলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নেবে স্বাগতিকরা। অন্যদিকে সিরিজে টিকে থাকতে হলে আজকের ম্যাচে জয়ের বিকল্প নেই ক্যারিবীয়দের।

ওয়েস্ট ইন্ডিজের জন্য এই ম্যাচ সিরিজ বাঁচিয়ে রাখার লড়াই। বাংলাদেশ সফরে এবার এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি তারা। এমনকি  হেরেছে ওয়ানডে সিরিজের আগে প্রস্তুতি ম্যাচও। টানা হারের সেই ধারা থেকে বের হতে না পারলে ক্যারিবিয়ানদের অপেক্ষায় সিরিজ হার।

এদিকে বাংলাদেশ দলে কোন পরিবর্তন আসেনি। প্রথম ম্যাচের উইনিং কম্বিনেশন নিয়েই নামবেন মাশরাফিরা। এই ম্যাচটি বাংলাদেশ ক্রিকেটের পাঁচ সারথি—মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান ও তামিম ইকবালের মাইলফলকের ম্যাচ। এ ম্যাচের মধ্য দিয়ে একসাথে আন্তর্জাতিক ম্যাচ খেলার সেঞ্চুরি পূর্ণ করবেন তারা।

অন্যদিকে পরিবর্তন এসেছে উইন্ডিজ একাদশে। অফফর্মে থাকা ওপেনার কিয়েরেন পাওয়েলকে বাদ দিয়েছে দলটি। তার জায়গায় একাদশে ঢুকেছেন চন্দরপল হেমরাজ।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : চন্দরপল হেমরাজ, শাই হোপ, ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, শিমরন হেটমায়ার, রোস্টন চেজ, রভম্যান পাওয়েল, দেবেন্দ্র বিশু, কিমু পল, কেমার রোচ ও ওশেন টমাস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.