Sylhet Today 24 PRINT

উইন্ডিজের বিপক্ষে টাইগারদের রানের পাহাড়

স্পোর্টস ডেস্ক |  ২০ ডিসেম্বর, ২০১৮

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ২১১ রান করেছে বাংলাদেশ। নির্ধারিত ওভার শেষে ৪ উইকেট হারিয়ে পাহাড়সম রানের এই ইনিংস খেলেছেন তারা।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় মিরপুর স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে যেতে হয় বাংলাদেশকে। ওপেনার লিটন দাসের হাফসেঞ্চুরি এবং সাকিব-মাহমুদউল্লাহর দৃঢ়তায় লড়াকু ইনিংস খেলে টাইগাররা।

ইনিংসের গোড়াপত্তন করতে নেমে কিছুটা ধীরগতিতে তামিম ব্যাট করলেও ঝড়ো গতিতে খেলেন লিটন দাস। তবে দলীয় ৪২ রানে তামিম ফিরে যান সাজঘরে। ১৬ বল থেকে ১৫ রান করে ফ্যাবিয়ান অ্যালেনের বলে শেলডন কটরেলের হাতে ধরা পড়েন তিনি।

এরপর লিটনের সঙ্গে দ্বিতীয় উইকেটে দারুণ সঙ্গ দেয়া সৌম্য সরকার সাজঘরে ফিরেন। দলীয় ১১০ রানে ২২ বল থেকে ৩টি চার ও একটি ছক্কার মারে ৩২ রান করে কটরেলের বলে ফিরেন তিনি।

লিটন আউট হন তৃতীয় ব্যাটসম্যান হিসেবে। ৩৪ বল থেকে ছয়টি চার ও চারটি ছক্কার মারে ৬০ দুর্দান্ত ইনিংস খেলেন তিনি। দ্রুত তিন উইকেট পড়ে যাওয়ার পর মনে হয়েছিল বুঝি লিটন আর সৌম্যর ঝড়ো ব্যাটিং বিফলে যাবে। বড় স্কোর করতে পারবে না বাংলাদেশ?

দলীয় ১২০ রানে ফিরেন মুশফিকও। এরপর মাহমুদউল্লাহ ও সাকিবের ব্যাটে ফের খেলায় ছন্দে ফিরে বাংলাদেশ। মাহমুদউল্লাহ ২১ বল থেকে ৬টি চারের মারে ৪৩ রান করেন। আর সাকিব ২৬ বল থেকে পাঁচটি চার ও একটি ছক্কার মারে করেন ৪২ রান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.