Sylhet Today 24 PRINT

ক্রিকেটের সঙ্গে কোনো আপোষ নয়: মাশরাফি

স্পোর্টস ডেস্ক |  ৩১ ডিসেম্বর, ২০১৮

২০১৯ বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে কোনো আপোষ নয় বলে জানিয়েছেন সদ্য সমাপ্ত হওয়া জাতীয় নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত মাশরাফি বিন মুর্তজা।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপুর ১টার দিকে শহরের একটি কমিউনিটি সেন্টারে নির্বাচন পরবর্তী এক প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি কথা বলেন।

তিনি বলেন, বিপিএলে রংপুর রাইডার্স হয়ে মঙ্গলবার (১ জানুয়ারি) অনুশীলনে যোগ দেবো।

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের এ অধিনায়ক বলেন, ব্যক্তিগত কাজ থেকে সমষ্টিগত কাজে গুরুত্ব দেওয়া হবে। নড়াইল জেলা হিসেবে যেসব অনুদান আসবে এর প্রতিটি ক্ষেত্রে নিশ্চিত করা হবে এবং সেখানে আমি নিজে নজর রাখবো। নির্বাচনের প্রচার-প্রচারণার সময় আমি বিভিন্ন এলাকা ঘুরেছি। সাধারণ মানুষের চাহিদা ও সমস্যা অনুধাবন করার চেষ্টা করেছি।

তিনি বলেন, নড়াইলে বিভিন্ন রাস্তা-ঘাট কাঁচা ও ভাঙাচুরা। বিগত সময়ে নড়াইলের বিভিন্ন সেক্টরে উন্নয়ন হয়েছে। তবুও অনেক জায়গায় সমস্যা কিছু রয়ে গেছে। খেলাধুলা, স্বাস্থ্য, শিক্ষা, কৃষিসহ বিভিন্ন সেক্টরে মানুষের সমষ্টিগত চাহিদা বিবেচনা করে এসব সমস্যার সমাধানে উদ্যোগ নেওয়া হবে।

প্রসঙ্গত, একাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মাশরাফি পেয়েছেন দুই লাখ ৭১ হাজার ২১০ ভোট। তার প্রতিন্দদ্বী ঐক্যফন্ট মনোনীত এনপিপির একাংশের চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ (ধানের শীষ) পেয়েছেন সাত হাজার ৮৮৩ ভোট।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.