Sylhet Today 24 PRINT

অস্ট্রেলিয়ার বর্ষসেরা ওয়ানডে একাদশে মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক |  ৩১ ডিসেম্বর, ২০১৮

বিদায়ী বছরে ওয়ানডেতে আবারও দাপট দেখিয়েছে বাংলাদেশ। ব্যক্তিগত পারফরম্যান্সে অনেকেই ছাড়িয়ে গেছেন নিজেদের। মোস্তাফিজুর রহমান ছিলেন ধারাবাহিক। ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) বিবেচনায় তার পুরস্কারও পেয়েছেন বাংলাদেশের এই বাঁ-হাতি পেসার। তাদের নির্বাচিত বর্ষসেরা একাদশে রয়েছেন ‘দ্য ফিজ’।

বিশ্বসেরা এই একাদশে ক্রিকেট অস্ট্রেলিয়া ওপেনার হিসেবে বেছে নিয়েছে ভারতের রোহিত শর্মা এবং ইংল্যান্ডের জনি বেয়ারস্টোকে। তিন ও চার নাম্বার জায়গাটি অনুমিতভাবেই ইংল্যান্ডের জো রুট এবং ভারতের বিরাট কোহলির দখলে।

পাঁচে আছেন ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ব্যাটসম্যান সিমরন হেটমায়ার। ছয়ে ইংলিশ উইকেটরক্ষক জস বাটলার। সাতে শ্রীলঙ্কার অলরাউন্ডার থিসারা পেরেরা।

স্পিনার কোটায় আছেন আফগানিস্তানের তারকা লেগস্পিনার রশিদ খান আর ভারতের 'চায়নাম্যান' স্পিনার কুলদ্বীপ যাদব। পেস বোলিংয়ে বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের সঙ্গে জুটি হিসেবে আছেন ভারতের জাসপ্রিত বুমরাহ।

২০১৮ সালে বাংলাদেশের হয়ে ১৮টি ওয়ানডে খেলেছেন মোস্তাফিজুর রহমান। ২১.৭২ গড়ে নিয়েছেন ২৯ উইকেট। ইকোনমি ছিল ৪.২। সেরা বোলিং ৪৩ রানে ৪ উইকেট।

ক্রিকেট অস্ট্রেলিয়ার বর্ষসেরা একাদশ:
রোহিত শর্মা, জনি বেয়ারস্টো, জো রুট, বিরাট কোহলি (অধিনায়ক), শিমরন হেটমায়ার, জস বাটলার (উইকেটরক্ষক), থিসারা পেরেরা, রশিদ খান, কুলদীপ যাদব, মোস্তাফিজুর রহমান ও জাসপ্রিত বুমরাহ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.